২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

মালয়েশিয়া যাওয়ার পথে বাংলাদেশী পাসপোর্টধারী ১৩ রোহিঙ্গা নারী উদ্ধার

-

বাংলাদেশী পাসপোর্টে সড়ক পথে ভারত হয়ে মালয়েশিয়ায় পাঠানোর প্রস্তুতিকালে ১৩ রোহিঙ্গা নারীকে উদ্ধার করেছে র্যাব-৩। এই ঘটনায় একটি ট্রাভেল এজেন্সির দুইজনকে আটক করা হয়েছে। তারা হলেনÑ কবির হোসেন ও ইমরান। গতকাল রোববার দুপুরে রাজধানীর আফতাবনগর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
র্যাব-৩-এর অধিনায়ক লে. কর্নেল রকিবুল হাসান সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে আফতাবনগরের ২ নম্বর রোডের ৪০ নম্বর বাসার চার তলায় অভিযান চালিয়ে তাদের উদ্ধার করা হয়। রোহিঙ্গা নারীদের বিদেশে পাচারের উদ্দেশ্যে এখানে আনা হয়েছে। পাসপোর্ট অফিসের কিছু অসাধু কর্মকর্তার মাধ্যমে তাদের বাংলাদেশী পার্সপোটও তৈরি করা হয়েছে। এ ঘটনায় আটক কবিরই মূলত এই বাসাটি ভাড়া নিয়েছেন। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কোনো মাদক পাওয়া যায়নি। অর্থনৈতিক দুর্বলতার কারণেই পাচারকারীরা রোহিঙ্গা নারীদের টার্গেট করেছে বলে জানান র্যাবের এই কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল