২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শোক সংবাদ

-

ডা: এম এ হামিদ খান
নেত্রকোনার বিশিষ্ট সমাজ সেবক, প্রবীণ চিকিৎসক ডা: মো: আব্দুল হামিদ খান (৮৯) গত শনিবার রাতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন। গতকাল বেলা ২টা ২৫ মিনিটে নেত্রকোনা আধুনিক স্টেডিয়াম মাঠে প্রথম নামাজে জানাজার পর মরহুমের গ্রামের বাড়ি পূর্বধলা উপজেলার বৈরাটী ইউনিয়নের মাথাং গ্রামে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ তার দাফন করা হয়। মরহুমের নামাজে জানাজায় জেলা প্রশাসক মইনউল ইসলাম, জেলা আওয়ামী লীগ সভাপতি মো: মতিয়র রহমান খান, জেলা বিএনপির সাবেক সভাপতি আশরাফ উদ্দিন খান, সাংবাদিক, কবি, সাহিত্যিকসহ বিভিন্ন শ্রেণী, পেশার লোকজন শরিক হয়।
তার মৃত্যুতে নেত্রকোনা-২ (সদর-বারহাট্টা) আসনের সংসদ সদস্য, মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, জেলা আওয়ামী লীগ সভাপতি মতিয়র রহমান খান, জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক ডা: মো: আনোয়ারুল হক, জেলা প্রশাসক ও জেলা প্রেস ক্লাবের সভাপতি মঈনউল ইসলাম, বিশিষ্ট প্রাবন্ধিক অধ্যাপক যতীন সরকার গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। নেত্রকোনা সংবাদদাতা।

নজরুল ইসলাম খোকন
সিলেটের ওসমানীনগরের তাজপুর ইউনিয়নের বরায়া চানপুর গ্রামের সুফি মিয়া মেম্বারের ছেলে সমাজসেবক নজরুল ইসলাম খোকন (৪৫) গত শনিবার সন্ধ্যায় নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তিনি দীর্ঘ দিন ধরে লিভারজনিত রোগে ভুগছিলেন। গতকাল বেলা ১১টায় বরায়া চানপুর ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মরহুমের নামাজে জানাজায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সহসভাপতি আব্দাল মিয়া, মঙ্গলচণ্ডী নিশিকান্ত মডেল সরকারি উচ্চবিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি অধ্যক্ষ ডক্টর এনামুল হক সরদার, প্রধান শিক্ষক মো: শহিদ হাসান, সদস্য মো: মোজাহিদ আলী, কাজী আজাদ মিয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা। ওসমানীনগর (সিলেট) সংবাদদাতা।

মহিউদ্দিন আহমেদ
বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) সদস্য মোরসালিন আহমেদের বাবা মহিউদ্দিন আহমেদ (৮৫) গতকাল রোববার নারায়ণগঞ্জের বাবুরাইলে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘ দিন ধরে বার্ধক্যজনিত কারণে নানা রোগে ভুগছিলেন। তিনি দুই ছেলে ও এক মেয়েসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন। গতকাল বাদ এশা বাবুরাইল তারা মসজিদে নামাজে জানাজা শেষে পাইকপাড়া বড় কবরস্থানে তাকে দাফন করা হয়।
মহিউদ্দিন আহমেদের মৃত্যুতে বিএসপিএ গভীর শোক প্রকাশ করছে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement