২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে যুবলীগ নেতাকে তুলে নেয়ার অভিযোগ

-

আওয়ামী যুবলীগের উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরীকে তার বনশ্রীর বাসা থেকে সাদা পোশাকধারী প্রসাশনের লোক পরিচয়ে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে তাকে তুলে নিয়ে যায় বলে তার পরিবার জানায়।
রফিকের স্ত্রী খাদিজা খাতুন বলেন, ঘটনার সময় তিনি বাসায় ছিলেন। তিনি বলেন, ৫ জন লোক তাদের ৫ তলার ফ্ল্যাটে এসে নিজেদের প্রশাসনের লোক বলে পরিচয় দেয়। তারা স্বামী রফিকের সাথে কথা আছে এবং চা খাবে বলে বাইরে নিয়ে যায়। এ সময় তিনি বাধা দিলে তারা বলে, এতে আপনার স্বামীর ক্ষতি হবে। আমরা নিয়ে যাচ্ছি, পরে চলে আসবে। তারা জোর করে বাসা থেকে নিয়ে যায়। বাইরে বাসার সামনে পার্ক করে রাখা একটি সাদা রংয়ের মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যায়। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ। থানা পুলিশের কাছে যোগাযোগ করেও তারা রফিকের অবস্থান জানতে পারছেন না।
রফিকের রাজনৈতিক সহকর্মী যুবলীগের উত্তরের সদস্য খালেদ মাহমুদ বেনু বলেন, মাইক্রোবাসের নম্বর যেটা ছিল, তা তারা চেক করে দেখেছেন। নম্বর প্লেটটি পিকআপের। রফিক এবার যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী বলে জানান বেনু। এ বিষয়ে রামপুরা থানায় জিডি করার প্রস্তুতি নিচ্ছেন তারা।


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫

সকল