২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ইসলামী শ্রমনীতির সুফল জনগণের কাছে পৌঁছাতে হবে : গোলাম পরওয়ার

-

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেছেন, বর্তমান সমাজ ক্রমশ এক ভয়াবহ পরিণতির দিকে এগিয়ে যাচ্ছে। সমাজের রন্ধ্রে রন্ধ্রে অপসংস্কৃতি জেঁকে বসেছে। ন্যায়-নীতি এখানে বিলুপ্তপ্রায়। জুলুম-অত্যাচার, হত্যা, লুণ্ঠন, শ্রমিকের অধিকার হরণ প্রভৃতি পাপাচারের বিষবাষ্পে জাতি আজ দিশেহারা। এই ভয়াবহ পরিস্থিতির কোপানল থেকে শ্রমিক সমাজকে রক্ষা করতে হলে দাওয়াতের ব্যাপক প্রসারে সবাইকে এগিয়ে আসতে হবে। সৃজনশীল প্রকাশনার মাধ্যমে ইসলামী শ্রমনীতির সুফল গণমানুষের কাছে পৌঁছে দিতে হবে।
গতকাল রাজধানীর একটি মিলনায়তনে শ্রমিক কল্যাণ ফেডারেশন প্রকাশিত নববর্ষ ২০২০ এর প্রকাশনার মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক নুরুল আমিনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফেডারেশনের কেন্দ্রীয় সহসভাপতি অধ্যাপক হারুনুর রশিদ খান, লস্কর মোহাম্মদ তসলিম, কবির আহমেদ, সাধারণ সম্পাদক আতিকুর রহমান, সহসাধারণ সম্পাদক আবদুস সালাম, কোষাধ্যক্ষ মনসুর রহমান, প্রচার সম্পাদক আযহারুল ইসলাম, ট্রেড ইউনিয়ন সম্পাদক অ্যাডভোকেট আলমগীর হোসাইন, দফতর সম্পাদক আবুল হাশেমসহ কেন্দ্রীয় ও মহানগরী নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট

সকল