২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পরীবাগে বাসা থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

-

রাজধানীর পরীবাগে একটি বাসা থেকে উদয় বিন নুর অগ্নি (১৮) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮টায় পরীবাগের একটি বাসা থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়ে।
শাহবাগ থানার এসআই মাহবুব আলম জানান, শিক্ষার্থী অগ্নি পটুয়াখালীর গলাচিপা উপজেলার সোহাগ হাজারীর ছেলে। পরীবাগের বাসায় পরিবারের সাথে বসবাস করত। সে লয়েন স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণীর ছাত্র ছিল। এক ভাই ও এক বোনের মধ্যে সে ছিল বড়।
এসআই মাহবুব আলম বলেন, খবর পেয়ে পরীবাগের বাসা থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে, পারিবারিক কলহের জেরে অগ্নি বাসার বেড রুমের ফ্যানের সাথে ওই ঘরের জানালার পর্দা গলায় পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন হাতে না পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না।


আরো সংবাদ



premium cement
দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড

সকল