২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
চট্টগ্রামে জোড়া খুন

মায়ের অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় মেয়েকে খুন করে স্বামীকেও হত্যা

-

চট্টগ্রাম নগরীতে একটি বাসা থেকে বাবা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধারের রহস্য উদঘাটন করেছে পুলিশ। পুলিশ জানায়, অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় মা তার প্রেমিককে সাথে নিয়ে নিজের শিশুকন্যাকে খুন করেছেন। একইভাবে ওই মা তার স্বামীকেও খুন করেন। গতকাল রোববার সকালে নগরীর দামপাড়ায় সিএমপি কমিশনারের সম্মেলন করে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম। পুলিশ অভিযুক্ত হাসিনা বেগম (৩০) ও তার প্রেমিক মাইন উদ্দিনকে (৪৫) গ্রেফতার করেছে। জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে এমন তথ্য পাওয়া গেছে বলে জানিয়েছেন আমেনা বেগম।
পুলিশের জিজ্ঞাসাবাদে একে একে এ লোমহর্ষক জোড়া হত্যার বর্ণনা দেয় হাসিনা বেগম। হাসিনার উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, পাশের বাসার মাঈন উদ্দীনের সাথে তার পরকিয়া সম্পর্ক ছিল। সেই সম্পর্কের কারণে শনিবার সকালে মাঈন উদ্দীন আবু তাহেরের স্ত্রী হাসিনা বেগমের সাথে শারীরিক সম্পর্ক করার সময় তার শিশুকন্যা ফাতেমা খাতুন তা দেখে ফেলে। ফাতেমা খাতুন বিষয়টি তার বাবা আবু তাহেরকে বলে দিবে বললে ঘটনা ফাঁস হয়ে যাওয়ার ভয়ে মাঈন উদ্দীন ও হাসিনা বেগম পরস্পর যোগসাজশে ফাতেমা খাতুনকে হত্যা করে। মাঈন উদ্দীন শিশু ফাতেমার হাত-পা চেপে ধরে এবং হাসিনা বেগম নিজ কন্যা ফাতেমার গলায় ছুরি দিয়ে আঘাত করে হত্যা করে। হত্যার পর লাশ যেন কেউ দেখে না ফেলে তার জন্য কাপড় দিয়ে খাটের উপর ঢেকে রাখে। এরই মধ্যে হাসিনা বেগমের স্বামী আবু তাহের ঘরে ঢুকলে মাঈন উদ্দীন ও হাসিনা বেগম ঝাপটে ধরে আবু তাহেরকে। তারপর কিছু বুঝে উঠার আগেই তার গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে, পরে পেটে ছুরি ঢুকিয়ে দেয়। মৃত্যু নিশ্চিত করতে তাহেরের গলাও কেটে ফেলা হয়। ঘটনার পরপর হাসিনার কথিত প্রেমিক মাঈন উদ্দীন পালিয়ে যায়। পরে পুলিশ অভিযান চালিয়ে তাকে নোয়াখালী এলাকা থেকে গ্রেফতার করে। খুনের শিকার আবু তাহের নোয়াখালীর কোম্পানিগঞ্জের চরঘাটা গ্রামের মোহাম্মদ মোস্তফার ছেলে।
প্রসঙ্গত গত শনিবার বেলা সাড়ে ১১টার দিকে নগরের নিমতলা বুচুইক্যা কলোনির শাহ আলম ভবনের নিচতলার বাসা থেকে দিনমজুর মো: আবু তাহের (৩৫) এবং তার চার বছর বয়সী মেয়ে বিবি ফাতেমার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

 


আরো সংবাদ



premium cement