২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
চসিকের সভায় মেয়র

এয়ারপোর্ট-বারিক বিল্ডিং সড়ক হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে

-

চট্টগ্রাম সিটি করপোরেশনের সাধারণ সভা গতকাল নগরীর থিয়েটার ইনস্টিটিউট হলে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। সভায় চসিক প্যানেল মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর, চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দোহা, প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমদ, প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলম প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া, সিটি মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেমসহ চসিক বিভাগীয় ও শাখা প্রধানগণ এবং নগরীর সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সভা সঞ্চালনায় ছিলেন চসিক সচিব আবু সাহেদ চৌধুরী। সভায় নগরীর ব্যস্ততম সড়ক এয়ারপোর্ট থেকে বারিক বিল্ডিং পর্যন্ত সড়কটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে নামকরণের সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশন।
গতকাল রোববার সকালে চসিক সাধারণ সভায় সিটি মেয়র এ প্রস্তাব উত্থাপন করলে তা সম্মতিক্রমে অনুমোদন করা হয়। সিটি মেয়র বলেন, চট্টগ্রাম এয়ারপোর্ট রোডকে নান্দনিক সাজে সাজানো হচ্ছে। বর্তমানে ৪১ কোটি টাকা ব্যয়ে এই রোডের উন্নয়ন কাজ চলমান রয়েছে।
সিটি মেয়র বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশনের উদ্যোগে ২০১৭ সাল থেকে শুরু হয় মাদক, সন্ত্রাস, উগ্রবাদ ও দুর্নীতিবিরোধী সমাবেশ। নগরীর ৪১টি ওয়ার্ডে এ সমাবেশ এবং কমিটিও গঠিত হয়েছে। আর প্রতিটি কমিটি তাদের এলাকায় কারা সন্ত্রাসী, মাদকসেবী, উগ্রবাদের সাথে সম্পৃক্ত রয়েছেÑ তার একটি তালিকা প্রস্তুত করেছে।
সভায় বিগত সভার কার্যবিবরণী আলোচনা সাপেক্ষে অনুমোদন দেয়া হয়। সভার শুরুতে নগরীতে মৃত্যুবরণকারী ব্যক্তিদের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।


আরো সংবাদ



premium cement
মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার

সকল