২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

যাত্রাবাড়ীতে সন্ত্রাসী শুটার লিটন গ্রেফতার

-

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে হত্যাসহ সাত মামলার পলাতক আসামি পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী শুটার লিটন (৩২) ও তার সহযোগী লারাকে (২৮) গ্রেফতার করেছে র্যাব। এ সময় র্যাব সদস্যরা তাদের কাছ থেকে দুটি বিদেশী পিস্তল, ২৬ রাউন্ড গুলি ও ম্যাগজিন উদ্ধার করে।
মঙ্গলবার রাতে যাত্রাবাড়ীর ছাপড়া মসজিদের গলি থেকে তাদের গ্রেফতার করা হয়।
র্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মো: আশরাফুল হক জানান, গোপন তথ্যের ভিত্তিতে র্যাব-১০ এর একটি দল যাত্রাবাড়ীর ছাপড়া মসজিদের গলিতে অভিযান চালায়। এ সময় র্যাব সদস্যরা সাত মামলার পলাতক আসামি লিটন ওরফে শুটার লিটনকে একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি ও ম্যাগজিনসহ আটক করে। পরে লিটনের দেয়া তথ্যের ভিত্তিতে মধ্যরাতে তার সহযোগী সন্ত্রাসী লারাকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও ২৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
র্যাব কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত লিটনের বিরুদ্ধে যাত্রাবাড়ীসহ বিভিন্ন থানায় ২টি হত্যা, ২টি অস্ত্র, একটি অপহরণ ও ২টি মাদক মামলা রয়েছে। তার নেতৃত্বে একটি সন্ত্রাসী গ্রুপ রয়েছে। লারা তার অন্যতম সহযোগী। সন্ত্রাসী গ্রুপটি এলাকায় চাঁদাবাজি, ছিনতাইসহ নানা অপকর্ম করে বেড়ায়।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল