১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

বিমানবন্দরে যাত্রীর জুতার ভেতর পাওয়া গেল ১২৮ পিস ইয়াবা

-

ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১২৮ পিস ইয়াবাসহ এক যাত্রী আটক হয়েছে। আটককৃত যাত্রীর নাম মোহাম্মদ জাহাঙ্গীর আলম (৩৩)। গতকাল বুধবার ভোরে শাহজালাল বিমানবন্দরে কর্মরত পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) সদস্যরা তাকে আটক করে। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়।
বিমানবন্দর সূত্রে জানা গেছে, গতকাল ভোরে বাংলাদেশ এয়ারলাইন্স (বিজি-০৮২) নম্বরের ফ্লাইটে মালয়েশিয়ার কুয়ালালামপুর যাওয়ার উদ্দেশে বিমানবন্দরে আসেন ব্রাহ্মণবাড়িয়ার বাসিন্দা জাহাঙ্গীর আলম। এ সময় বহির্গমন রো-ডির বোডিং কাউন্টারের সামনে থেকে এসবির সদস্যরা তাকে আটক করে। এরপর তার শরীর এবং সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ব্যাগের মধ্যে জুতার ভেতর বিশেষ কায়দায় সাদা টেপ দিয়ে মোড়ানো অবস্থায় দু’টি প্যাকেটে মোট ১২৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
আটক জাহাঙ্গীরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে বিমানবন্দর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।


আরো সংবাদ



premium cement
পাবনায় একরাতে কবরস্থান থেকে ১৫টি কঙ্কাল উধাও! সম্পদ বিবরণী জমা দেয়ার বাধ্যবাধকতা বাতিল হলে দুর্নীতি উৎসাহিত হবে : টিআইবি ফিলিপাইন ও জাপানের নেতাদের সাথে বৈঠকে বসছেন বাইডেন ইফতার পার্টির নামে সরকারের অন্ধ সমালোচনা করছে বিএনপি : ওবায়দুল কাদের ভাড়া বেশি নিলে সেই বাস বন্ধের হুঁশিয়ারি মালিক সমিতির যুক্তরাষ্ট্রে প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না মেসির ঢাকায় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযানে মূলহোতাসহ ৩৫ জন গ্রেফতার মে মাসে মেলবোর্নে নিউক্যাসলের মুখোমুখি হবে টটেনহ্যাম নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৩ মেসি না খেলায় হংকংয়ের সমর্থকরা টিকেটের অর্ধেক অর্থ ফেরত পাবে অবন্তিকার অভিযোগ কে কে অবহেলা করেছে, তদন্ত করা হবে : জবি ভিসি

সকল