২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

খুলনা জিআরপি থানার ওসিসহ ৫ জনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ

-

খুলনার জিআরপি থানার ওসি উছমান গনিসহ পাঁচ পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে গণধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে। গতকাল খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এ ভিকটিম নিজেই বাদি হয়ে সঙ্ঘবদ্ধ ধর্ষণের অভিযোগ আদালতে দাখিল করেন। অভিযোগকারীর পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মো: মমিনুল ইসলাম বলেন, জিআরপি থানায় ধর্ষণের শিকার ভিকটিমের মেডিক্যাল রিপোর্ট পাওয়া গেছে। সেখানে ধর্ষণের সব ধরনের আলামত পাওয়ার কথা উল্লেখ করা হয়েছে। তবে ধর্ষণের পর অনেক দেরিতে পরীক্ষা হওয়ায় কোনো মন্তব্য করা হয়নি। এখন ডিএনএ পরীক্ষার দিকে যেতে হবে আমাদের। মেডিক্যাল রিপোর্টে ধর্ষণের আলামত পাওয়ার কথা বলা আছে, তাই আমরা আদালতে গণধর্ষণের অভিযোগ দায়ের করেছি। কিন্তু জিআরপি থানা ৩ নম্বর আদালতের এখতিয়ারভুক্ত না হওয়ায় মামলা ১ নম্বর আদালতে যাওয়ার পরামর্শ দিয়ে ফেরত দেয়া হয়।
উল্লেখ্য, গত ২ আগস্ট যশোর থেকে কমিউটার ট্রেনে খুলনায় আসার পথে রাতে ফুলতলা রেলস্টেশনে কর্তব্যরত জিআরপি পুলিশের সদস্যরা ওই গৃহবধূকে মোবাইল চুরির অভিযোগে আটক করে। ওই রাতে তাকে খুলনা জিআরপি থানা হাজতে রাখা হয়। পরদিন ৩ আগস্ট তার কাছ থেকে পাঁচ বোতল ফেনসিডিল উদ্ধার দেখিয়ে একটি মামলা দিয়ে তাকে খুলনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত ফুলতলার মাধ্যমে কারাগারে পাঠানো হয়। ৪ আগস্ট আদালতে জামিন শুনানির জন্য তাকে হাজির করা হয়। এ সময় জিআরপি থানায় রাতভর তাকে ধর্ষণ করে মর্মে আদালতের সামনে তুলে ধরা হয়। তিনি বলেন, ওসি উছমান গনি পাঠানসহ পাঁচ পুলিশ সদস্য তাকে পালাক্রমে ধর্ষণ করে। এরপর আদালতের নির্দেশে ৫ আগস্ট খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

সকল