২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় আসামি পরিবারের হামলায় দুই এএসআই জখম, আটক ৫

-

খুলনার ফুলতলা থানার পয়গ্রাম কসবা গ্রামে ওয়ারেন্টভুক্ত আসামি ধরতে গিয়ে ওই পরিবারের সদস্যদের হামলায় এএসআই ফজলুল হক জাহিদ এবং রাশেদ আহত হয়েছেন। তাদেরকে ফুলতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় পুলিশ এক মহিলাসহ পাঁচজনকে আটক করে গতকাল রোববার জেলহাজতে প্রেরণ করেছে।
পুলিশ জানায়, গত শনিবার বিকেলে পয়গ্রাম কসবা গ্রামের মৃত তোফাজ্জেল চৌধুরীর ছেলে ওয়ারেন্টভুক্ত আসামি চৌধুরী মনিরুজ্জামান ওরফে শাফীকে আটকের জন্য পুলিশ তার বাড়িতে অভিযান চালায়। এ সময় শাফী কৌশলে সরে পড়ে এবং মহিলা ও কিশোরসহ তার পরিবারের লোকজন পুলিশের ওপর হামলা করে। এ ব্যাপারে এএসআই ফজলুল হক জাহিদ বাদি হয়ে আটজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো পাঁচ-ছয়জন আসামি করে মামলা করেন। এ দিকে ঘটনার পর খুলনার অতিরিক্ত পুলিশ সুপার মো: সজিব খান, ওসি মো: মনিরুল ইসলাম, ওসি (তদন্ত) উজ্জ্বল দত্তের নেতৃত্বে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে এজাহারভুক্ত পাঁচ আসামিকে আটক করে। আটককৃতরা হলোÑ চৌধুরী মনিরুজ্জামান ওরফে শাফী (৪৫), তার স্ত্রী মাসুরা বেগম রুপা (৪৩) এবং ছেলে মো: ইমামুল চৌধুরী (১৭), মৃত শেখ আকবার হোসেনের ছেলে শেখ মনিরুল ইসলাম (২৩) ও শেখ আলমগীর হোসেনের ছেলে শেখ জুয়েল (২৪)। আটককৃতদের গতকাল রোববার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

 


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল