২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বন্যাদুর্গতদের পর্যাপ্ত ত্রাণ নিশ্চিত করুন : ন্যাপ

-

চলমান বন্যা পরিস্থিতিতে দুর্গত মানুষদের পর্যাপ্ত ত্রাণ নিশ্চিত করার দাবি জানিয়ে বাংলাদেশ ন্যাপের মহাসচিব এম গোলাম মোস্তফা ভুঁইয়া বলেছেন, বাংলাদেশ ও বাংলাদেশের উজানে ভারতীয় অঞ্চলে অতি বর্ষণের ফলে সৃষ্টি বন্যায় দেশের ১৬টি জেলা প্লাবিত হয়েছে। বন্যা দুর্গত মানুষেরা চরম সঙ্কটে পড়েছেন। সরকারকে অতি দ্রুত আশ্রয়কেন্দ্র খুলে বন্যাদুর্গতদের পর্যাপ্ত ত্রাণের ব্যবস্থা করতে হবে।
গতকাল সকালে নয়াপল্টনের কার্যালয়ে বাংলাদেশ ন্যাপের কেন্দ্রীয় কমিটির জরুরি সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় গোলাম মোস্তফা ভুঁইয়া বন্যাদুর্গতদের জন্য বরাদ্দকৃত ত্রাণসামগ্রী যাতে লুটপাট না হয়ে যায় সে বিষয়ে সতর্ক থাকারও আহ্বান জানান।
সভায় আগামী ২৬ জুলাই ন্যপের ৬২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুই দিনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে যাদু মিয়া মিলনায়তনে দলের প্রতিষ্ঠাতা মওলানা ভাসানীর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও কেক কাটা এবং ২৭ জুলাই গোল টেবিল আলোচনা সভা অনুষ্ঠিত হবে।


আরো সংবাদ



premium cement
বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী

সকল