১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


সাতকানিয়ায় সরকারি ত্রাণ পৌঁছানোর দাবি শামসুল ইসলামের

-

সাতকানিয়ায় বন্যার্তদের পাশে দাঁড়ালেন জামায়াতের কেন্দ্রীয় নায়েবে আমির ও সাবেক এমপি মাওলানা শামসুল ইসলাম। তিনি সরকারের সংশ্লিষ্ট মহলের কাছে সাতকানিয়ার বন্যার্ত মানুষের মধ্যে অবিলম্বে সরকারি ত্রাণ পৌঁছানোর দাবি জানান।
সোমবার সারা দিন তিনি সাতকানিয়ার বিভিন্ন বন্যাপ্লাবিত এলাকা পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন। এ সময় আরো উপস্থিত ছিলেনÑ চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের আমির জাফর সাদেক, সাতকানিয়া উপজেলা জামায়াতের সাবেক আমির মাওলানা আবুল ফয়েজ, বর্তমান আমির মাওলানা কামাল উদ্দিন, সেক্রেটারি আবদুস সোবহান, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি মুহাম্মদ তারেক হোসাইন, ঢেমশা ইউনিয়ন জামায়াতের সভাপতি সিজাম উদ্দিন ও নলুয়া ইউনিয়ন জামায়াতের সভাপতি দিদারুল ইসলামসহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তিরা।
সাংবাদিকদের সাথে আলাপকালে সাবেক জাতীয় সংসদ সদস্য মাওলানা শামসুল ইসলাম বলেন, সাতকানিয়ার মানুষ স্মরণকালের ভয়াবহতম বন্যায় প্লাবিত হলেও এখনো সরকারি ত্রাণ পর্যাপ্ত পরিমাণে পৌঁছায়নি। সাতকানিয়ার প্রায় চার লাখ মানুষ এখনো পানিবন্দী রয়েছে জানিয়ে অবিলম্বে সরকারি উদ্যোগে পর্যাপ্ত ত্রাণ বিতরণ ও ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের ব্যবস্থা নেয়ার দাবি জানান তিনি।

 


আরো সংবাদ



premium cement