২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রোজাদার কৃষকের অভিশাপ কুড়াবেন না : শেখ ছালাউদ্দিন

-

রোজাদার কৃষকের অভিশাপ থেকে নিজেদের রক্ষা করার পরামর্শ দিয়েছেন ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) ও ন্যাশনালিস্ট ডেমোক্র্যাটিক ফ্রন্টের (এনডিএফ) চেয়ারম্যান শেখ ছালাউদ্দিন ছালু। শনিবার বিকেলে এনপিপি নেতৃত্বাধীন এনডিএফ জোট আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় ধানের ন্যায্যমূল্য না পাওয়া কৃষকদের অসহায় অবস্থার জন্য দায়ী সরকারি কর্মকর্তাদের প্রতি ইঙ্গিত করে তিনি এ কথা বলেন।
শেখ ছালাউদ্দিন ছালু বলেন, সিয়াম সাধনার মধ্যে, প্রখর গরমে মাথার ঘাম পায়ে ফেলে কৃষক ধান ঘরে তুলেছেন। অথচ সেই ধানের ন্যায্যমূল্য নিশ্চিত করতে ব্যর্থ কর্মকর্তা ও রাজনীতিকরা সুুচতুরভাবে কৃষকের ওপরই পরিস্থিতির দোষ চাপাচ্ছে। কৃষককে অপবাদে জড়ানোর অপতৎপরতা বন্ধ করার পাশাপাশি তিনি ধানের ক্রয় মূল্য এক হাজার ২০০ টাকায় পুনর্নির্ধারণ ও অবিলম্বে ক্ষমা চেয়ে ব্যর্থ কর্মকর্তাদের ধানের ন্যায্যমূল্য নিশ্চিতে তৎপর হওয়ার আহ্বান জানান।
সভায় আরো বক্তব্য রাখেন এনপিপির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুল হাই মণ্ডল, মো: ইদ্রিস চৌধুরী, শেখ আবুল কালাম, এনপিপির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর সভাপতি মো: আনিসুর রহমান দেওয়ান প্রমুখ।


আরো সংবাদ



premium cement
দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড

সকল