১৮ আগস্ট ২০১৯

শিগগিরই নবম ওয়েজ বোর্ডের গেজেট প্রকাশে তথ্যমন্ত্রীর আশ্বাস

-

সংবাদকর্মীদের জন্য নবম ওয়েজ বোর্ডের গেজেট শিগগিরই প্রকাশ করার বিষয়ে আশ্বাস দিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।
গতকাল সচিবালয়ে বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব নিউজ পেপার প্রেস ওয়ার্কার্স ও বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ফেডারেশনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে মন্ত্রী এই আশ্বাস দেন।
ফেডারেল ইউনিয়ন অব নিউজ পেপার প্রেস ওয়ার্কার্সের মহাসচিব কামাল উদ্দিন জানান, ‘তথ্যমন্ত্রী বলেছেন, নবম ওয়েজ বোর্ডের সুপারিশ যাচাই-বাছাই কমিটির আহ্বায়ক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দেশে আসছেন। আশা করছি, শিগগিরই ওয়েজ বোর্ডের প্রজ্ঞাপন জারি করা সম্ভব হবে।’
প্রেস ওয়ার্কার্স ফেডারেশনের নেতৃবৃন্দ নবম ওয়েজ বোর্ডের গেজেট প্রকাশ, প্রেস কর্মচারীদের জন্য কল্যাণ ট্রাস্ট গঠন এবং গণমাধ্যমকর্মী আইন বাস্তবায়নসহ ১০ দফা তথ্যমন্ত্রীর কাছে উপস্থাপন করেন।
মন্ত্রী তাদের দাবিগুলো শোনেন এবং এ ব্যাপারে প্রধানমন্ত্রীর সাথে আলোচনা করে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন বলে নেতৃবৃন্দ জানান।
ফেডারেল ইউনিয়ন অব নিউজ পেপার প্রেস ওয়ার্কার্সের সভাপতি আলমগীর হোসেন খানের নেতৃত্বে এ সময় মহাসচিব কামাল উদ্দিন ও সংবাদপত্র কর্মচারী ফেডারেশনের সভাপতি মতিউর রহমান তালুকদার ও মহাসচিব খায়রুল ইসলামসহ দুই ফেডারেশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়ে এক সেনাসদস্য নিহত স্মিথের বদলি লাবুশানে; টেস্ট ক্রিকেটে ইতিহাস ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি রোহিঙ্গা প্রত্যাবাসনের সর্বোচ্চ প্রস্তুতি স্বাধীনতা বিরোধীরা এখনো ঘড়যন্ত্র করছে : আইনমন্ত্রী দুর্ঘটনা কেড়ে নিলো একটি পরিবার, ঈদ আনন্দে বিষাদের ছায়া ছাত্রদলের সভাপতি ও সম্পাদক হতে ইচ্ছুক ১০৮ তরুণ নেতা মানিকগঞ্জে বেড়েই চলছে ডেঙ্গু রোগী সিরাজগঞ্জে ডেঙ্গু রোগে আক্রন্ত কলেজ ছাত্রের মৃত্যু উপকূল সুরক্ষায় ৬৪২ কিলোমিটার সুপার ডাইক নিমার্ণের উদ্যোগ ছাগলের ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বৃদ্ধা খুন

সকল




bedava internet