২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বিমান ছিনতাইয়ের চেষ্টায় নিহত পলাশের পরিবারকে জিজ্ঞাসাবাদ

-

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ময়ূরপঙ্খী বিমান ছিনতাইয়ের চেষ্টার কমান্ডো অভিযানে নিহত পলাশ আহম্মেদের বাবা-মা, আত্মীয়স্বজনসহ ১০ জনকে জিজ্ঞাসাবাদ করেছে তদন্তকারী সংস্থা সিএমপির কাউন্টার টেরোরিজমের একটি দল। এ ঘটনায় পলাশের সাবেক স্ত্রী চিত্রনায়িকা শিমলাকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা রাজেশ বড়–য়া।
গত রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা সিএমপির কাউন্টার টেরোরিজমের পরিদর্শক রাজেশ বড়ুয়ার নেতৃত্বে একটি দল নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা এলাকায় নিহত পলাশের বাড়িতে আসেন। এ সময় তারা নিহত পলাশের বাবা পিয়ার জাহান, মা রেনু বেগম, চাচা দ্বীন ইসলামসহ আত্মীয়স্বজন ও প্রতিবেশীসহ ১০ জনকে জিজ্ঞাসাবাদ করেন তারা। এ সময় তারা পলাশের ছোট থেকে বেড়ে ওঠা, স্কুল কলেজের তথ্য, তার কর্মজীবন, অতীত কর্মকাণ্ড, চিত্রনায়িকা শিমলাকে বিয়ে করাসহ নানা বিষয়ে সন্ধ্যা ৭টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত আড়াই ঘণ্টা তাদের জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য লিপিবদ্ধ করেন তদন্তকারী সংস্থা।
তদন্তের অগ্রগতি ও জিজ্ঞাসাবাদের বিষয়ে জানতে চাইলে তদন্তকারী সিএমপির কাউন্টার টেরোরিজমের পরিদর্শক রাজেশ বড়–য়া বলেন, তদন্তের স্বার্থে আমরা নিহত পলাশের বাবা-মা, বোন প্রতিবেশীসহ ১০ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। প্রয়োজনে আমরা আবার তাদের জিজ্ঞাসাবাদ করব।
উল্লেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি চট্টগ্রামের শাহ্ আমানত বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ময়ূরপঙ্খী বিমান ছিনতাইয়ের চেষ্টাকালে কমান্ডো অভিযানে গুলিবিদ্ধ হয়ে পলাশ আহম্মেদ নিহত হন।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

সকল