২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বিএনপি জামায়াতের নেতাকর্মীদের সম্পর্কে সতর্ক থাকুন : হানিফ

-

নেতাকর্মীদের সতর্ক করে দিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, জামায়াতের মতো বিএনপিও এক সময় রাজনৈতিকভাবে নিশ্চিহ্ন হয়ে যাবে। এ অবস্থায় তারা বিভিন্ন সংগঠনের মধ্যে ঢোকার চেষ্টা করছে। আমাদের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। এরা আমাদের মধ্যে এসে দলে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করতে পারে। এদেরকে চিহ্নিত করতে হবে এবং এরা যেন দলের মধ্যে ছড়িয়ে যেতে না পারে সে বিষয়ে সতর্ক থাকতে হবে।
গতকাল আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত স্বাধীনতা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো: আবু কাওছার। এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ নাথ, সহসভাপতি মজিবুর রহমান স্বপন, নিখিল রঞ্জন গুহ, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান ইরান প্রমুখ।
বিএনপি স্ব^াধীনতাবিরোধী শক্তি জামায়াতের পৃষ্ঠপোষক উল্লেখ করে মাহবুবউল আলম হানিফ বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর একজন ভুয়া মুক্তিযোদ্ধা। নিজেকে মুক্তিযোদ্ধা দাবি করে, মুক্তিযোদ্ধার লেবাস ধরার চেষ্টা করে যাচ্ছেন ফখরুল।
আওয়ামী লীগ ভিন্নমত সহ্য করতে পারছে না বলে বিএনপি মহাসচিবের বক্তব্যের সমালোচনা করে হানিফ বলেন, ২০০১ সালে নির্বাচনের পর আপনারা সারা দেশে গণহত্যা চালিয়েছেন। সেই আপনারা গণতন্ত্রের কথা বলেন কোন মুখে! আজকে আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে বলেই আপনারা এখনো সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করে যাচ্ছেন।


আরো সংবাদ



premium cement