১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


শোক সংবাদ

-

আবু সালেহ ফকির
মাদারীপুর জেলা শ্রমিক দলের সভাপতি ও জেলা বিদ্যুৎ কর্মচারী ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মো: আবু সালেহ আহমেদ ফকির (৭০) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় মাদারীপুর শহরের বিদ্যুৎ অফিসের স্টাফ কোয়ার্টারের বাসায় তিনি মারা যান। তিনি স্ত্রী, চার ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা যায়, আবু সালেহ আহমেদ ফকির দীর্ঘ দিন ধরে ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। কয়েকদিন আগে তাকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকেরা তাকে বাড়ি নিয়ে যেতে বলেন। পরিবারের সদস্যরা তাকে গত মঙ্গলবার স্টাফ কোয়ার্টারের বাসায় আনেন। মরহুমের প্রথম নামাজে জানাজা গতকাল বাদ জোহর মাদারীপুর বিদ্যুৎ অফিসের মাঠে অনুষ্ঠিত হয়। বাদ আসর তার গ্রামের বাড়ি মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের ঝিকরহাটি সরকারি প্রা. বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়। মাদারীপুর সংবাদদাতা।

শেখ নজরুল ইসলামের ইন্তেকাল
জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি কেন্দ্রীয় কমিটির সদস্য, বাগেরহাট জেলা জেএসডি’র সভাপতি ও বাগেরহাট জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক শেখ নজরুল ইসলাম (৭০) ইন্তেকাল করেছেন। গতকাল ভোর ৫টায় বাগেরহাট জেলা শহরস্থ নিজ বাসভবনে মস্তিস্কে রক্তক্ষরণজনিত কারণে মৃত্যুবরণ করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজেউন। গতকাল দুপুর ১ টায় বাগেরহাট শিল্পকলা একাডেমি প্রাঙ্গনে মরহুমের প্রথম জানাজা এবং নিজ বাসভবনের সম্মুখে দুপুর ২ টায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তার লাশ দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে রেখে গেছেন।
জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডি সভাপতি আ স ম আবদুর রব ও সাধারন সম্পাদক আবদুল মালেক রতন এক বিবৃতিতে শেখ নজরুল ইসলাম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ, মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement