২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দিয়ে অবিলম্বে নির্বাচনের পরিবেশ তৈরি করুন : মুফতি রেজাউল করীম

-

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির চরমোনাই পীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম বলেছেন, প্রশ্নবিদ্ধ নির্বাচনের মাধ্যমে দেশকে অনিশ্চিত গন্তব্য ও সঙ্ঘাতের দিকে ঠেলে দেবেন না।
নির্বাচনী প্রচারণা শুরু হলেও এখনো নির্বাচনী পরিবেশ সৃষ্টি হয়নি। তাই সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দিয়ে অবিলম্বে নির্বাচনের পরিবেশ তৈরি করুন। অন্যথায়, এর ফলাফল করো জন্যই ভালো হবে না।
ইসলামী আন্দোলন বাংলাদেশের দলীয় প্রতীক হাতপাখা নিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা উদ্বোধনকালে গতকাল তিনি একথা বলেন। সকালে দলের নির্বাচনী গণসংযোগ দলীয় কার্যালয় থেকে শুরু হয়। পল্টন মোড়ে গণসংযোগের উদ্বোধন করেন চরমোনাই পীর।
নির্বাচন কমিশনকে উদ্দেশ করে তিনি আরো বলেন, বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে বিশে^র বুকে তুলে ধরতে হলে আসন্ন নির্বাচনে সৎ, যোগ্য ও ধর্মপ্রাণ ব্যক্তিকে জনগণের প্রতিনিধি নির্বাচন করতে হবে। তিনি বলেন, এ পর্যন্ত যারাই ক্ষমতায় এসেছে তারা দেশকে দুর্নীতিগ্রস্ত করেছে। তাই আসুন নির্বাচনে পুনরায় দুর্নীতিবাজদের আর ভোট দেয়া যাবে না। দলকর্তৃক মনোনীত সৎ, ধর্মপ্রাণ যোগ্য ও কিন ইমেজের প্রার্থীদের হাতপাখায় ভোট দিয়ে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার সুযোগ সৃষ্টির জন্য তিনি আহ্বান জানান।
ঢাকা দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলমের সভাপতিত্বে উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেনÑ প্রেসিডিয়াম সদস্য মাওলানা মোসাদ্দেক বিল্লাহ আলমাদানী, অধ্যাপক আশরাফ আলী আকন, অধ্যাপক এ টি এম হেমায়েতউদ্দিন, অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা ইমতিয়াজ আলম, প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা আতাউর রহমান আরেফী, ঢাকা-১১ এর প্রার্থী আলহাজ আমিনুল ইসলাম, ঢাকা-৭ এর আলহাজ আব্দুর রহমান, ঢাকা-৮ এর আলহাজ আবুল কাশেম, ঢাকা-১০ এর আলহাজ আব্দুল আউয়াল, ঢাকা-১৮ এর আলহাজ আনোয়ার হোসেন, ঢাকা-১২ এর অ্যাডভোকেট শওকত আলী হাওলাদার, ঢাকা-৯ এর অ্যাডভোকেট মানিক মিয়া, ঢাকা-১৭ এর আমিনুল ইসলাম তালুকদার প্রমুখ।


আরো সংবাদ



premium cement
দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন

সকল