২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জঙ্গি কর্মকাণ্ডে অর্থায়নের অভিযোগে গ্রেফতারকৃত ৬ জন কারাগারে

-

জঙ্গি কর্মকাণ্ডে অর্থায়নের অভিযোগে গ্রেফতারকৃত ঢাকার পল্লবী থানার মামলায় ৬ এনজিও কর্মীকে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের পরিদর্শক মোহাম্মদ জাহাঙ্গীর আলম তাদের ৯ দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করে ৬ জনকে কারাগারে আটক রাখার জন্য আবেদন করেন এবং অপর ২ আসামি সাফওয়ান ও নজরুলের জবানবন্দী রেকর্ডের জন্য আবেদন করেন। ঢাকার মহানগর হাকিম শাহিনূর রহমান শুনানি শেষে ৬ জনকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন এবং ২ জনের জবানবন্দী রেকর্ড করেন।

যাদেরকে কারাগারে পাঠানো হয়েছে তারা হলেন- সুলতান মাহমুদ, মো: আবু তাহের, মো: ইলিয়াস মৃধা, মো: আশরাফুল আলম, হাসনাইন ও মো: কামরুল।
অপর দুই আসামির মধ্যে মো: সাফওয়ানুর রহমান ঢাকা মহানগর হাকিম জিয়াউর রহমানের আদালতে এবং আরেক আসামি মো: নজরুল ইসলাম মহানগর হাকিম ইলিয়াছ মিয়ার আদালতে জবানবন্দী দেন। জবানবন্দী শেষে আদালত তাদের কারগারে পাঠানোর নির্দেশ দেন।
উল্লেখ্য গত ৭ নভেম্বর রাতে পল্লবী থানার ডিওএইচএস এলাকার ৯ নং রোডের ‘স্মল কাইন্ডনেস বাংলাদেশ’ এনজিওর অফিসে অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়। ওই ঘটনায় পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের এসআই আশরাফুল হক বাবু মামলা করেন।


আরো সংবাদ



premium cement