২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

অভিভাবক ঐক্য ফোরাম চেয়ারম্যানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

-

অভিভাবক ঐক্য ফোরামে চেয়ারম্যান জিয়াউল কবীর দুলুর বিরুদ্ধে করা মিথ্যা আইসটি মামলা প্রত্যাহার এবং তার মুক্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানিয়েছেন ফোরামের নেতারা।
ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি মো: বেলায়েত হোসেন ও সাধারণ সম্পাদক মো: সেলিম উদ্দিনসহ সব নেতারা গতকাল এক বিবৃতিতে বলেন, জিয়াউল কবীর দুলুর বিরুদ্ধে করা আইসিটি আইনের মামলাটি ষড়যন্ত্রমূলক ও মিথ্যা। এ মামলা করা হয়েছে উদ্দেশ্যমূলকভাবে। জিয়াউল কবীর দুলু শিক্ষাঙ্গনে অনিয়ম ভর্তি-নিয়োগ বাণিজ্য ও দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার কণ্ঠ ও অব্যাহত সংগ্রাম করায়, ওই অপকর্মের হোতারা উদ্দেশ্যমূলকভাবে এ মামলা করেছে। এর সাথে মতিঝিল আইডিয়াল ও ভিকারুন নিসা নূন স্কুলের ভর্তিবাণিজ্যের সিন্ডিকেট জড়িত। ২০১৮ শিক্ষাবর্ষে ভিকারুন নিসা নূন স্কুলের চার শতাধিক অবৈধ ভর্তিবাণিজ্য এবং মতিঝিল আইডিয়াল স্কুলে ঘষামাজা করে শতাধিক শিক্ষার্থী ভর্তি করার অভিযোগ তুলে প্রতিষ্ঠান দু’টির গভর্নিং কমিটি বাতিলের দাবি করায় তার বিরুদ্ধে এ মামলা করা হয়েছে সিন্ডিকেটের ইন্ধনে। ফোরাম নেতারা বলেন, দুলুর ফেসবুক আইডি হ্যাক করে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ তোলা হয়েছে।
ফোরামের নেতারা ওই মিথ্যা মামলা প্রত্যাহার এবং জিয়াউল কবীর দুলুর অবিলম্বে মুক্তির দাবি এবং এ ব্যাপারে প্রধানমন্ত্রীর সদয় হস্তক্ষেপ কামনা করেন।


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল