২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নিখোঁজের ২৪ দিন পর সিদ্ধিরগঞ্জে কিশোরের লাশ উদ্ধার

-

নিখোঁজের ২৪ দিন পর বাড়ির পাশের ডোবা থেকে মো: শাফিন (১৪) নামে এক কিশোরের গলিত লাশ উদ্ধার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের জালকুঁড়ি বৃষ্টিধারা আবাসিক এলাকার মুক্তিযোদ্ধা ইদ্রিস আলীর বাড়ির পাশে একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। বিকেলে ডোবায় লাশটি ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেন। পরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। হাসপাতালের মর্গে গিয়ে পরনের গেঞ্জি ও প্যান্ট দেখে লাশটি শাফিনের বলে শনাক্ত করেন তার বাবা দেলোয়ার হোসেন ময়না।
এলাকাবাসী জানান, বৃষ্টিধারা আবাসিক এলাকার অ্যাডভোকেট জসিম উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া দোলোয়ার হোসেন ময়নার কিশোর ছেলে শাফিন ২৯ সেপ্টেম্বর বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। খোঁজাখুঁজির পর ৩০ সেপ্টেম্বর দেলোয়ার সিদ্ধিরগঞ্জ থানায় নিখোঁজের জিডি করেন।
শাফিনের বাবা দেলোয়ার জানান, কারো সাথে আমার শত্রুতা নেই। আমি ঢাকার আলুবাজারে একটি সেনেটারি দোকানে চাকরি করি। তবে আমার ছেলে একটু দুষ্টু প্রকৃতির ছিল। কথা শুনতো না। পড়াশোনায় অমনোযোগী ছিল বলে ছয় মাস আগে তার স্কুলের পড়া বন্ধ করে দেই। আমার ছেলেকে কি কেউ হত্যা করে লাশ ওই স্থানে ফেলে রেখেছে কি না তার রহস্য উদঘাটনের দাবি জানাই আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি আব্দুস সাত্তার টিটু জানান, লাশটি নিখোঁজ শাফিনের বলে নিশ্চিত করেছে তার বাবা দেলোয়ার হোসেন। মৃত্যুর কারণ ময়নাতদন্তের পর বলা যাবে।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট

সকল