২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বড় বোনের পক্ষে নৌকায় ভোট চাইলেন সোহেল তাজ

-

বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের ছেলে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ আগামী জাতীয় সংসদ নির্বাচনে বড় বোন সিমিন হোসেন রিমির পক্ষে নৌকার জন্য ভোট চেয়েছেন। জনপ্রিয় সোহেল তাজের উপস্থিতিতে সোমবার বিকেলে কাপাসিয়ার নিজ বাড়িসংলগ্ন দরদরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উঠান বৈঠক জনসভায় পরিণত হয়েছে। এ সময় তার সাথে বড় বোন সিমিন হোসেন রিমি এমপিসহ দলীয় বিভিন্ন নেতা উপস্থিত ছিলেন।
সোহেল তাজ বলেন, যেকোনো প্রতিকূল পরিবেশেও আমি দেশের মানুষের জন্য কাজ করে যাবোÑ এটাই আমার প্রত্যাশা। কাপাসিয়ার মাটি আমার পিতা শহীদ বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের পবিত্র জন্মভূমি। তিনি আগামীতে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তার বড় বোন সিমিন হোসেন রিমির জন্য নৌকার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে আহ্বান জানান এবং নানা পরামর্শ দেন।
এর আগে সোমবার বিকেলে সাবেক প্রতিমন্ত্রী সোহেল তাজ বড় বোন সিমিন হোসেন রিমি এমপির সাথে নিজ গ্রামের বাড়ি কাপাসিয়ার দরদরিয়ায় আসেন। পূর্বনির্ধারিত কোনো সভা-সমাবেশ না থাকলেও সোহেল তাজ আসার খবর পেয়ে শত শত মানুষ শহীদ তাজউদ্দীন আহমদের দরদরিয়ার গ্রামের বাড়িতে সকাল থেকেই ভিড় জমাতে থাকে। দলের নেতাকর্মীসহ স্থানীদের মধ্যে চাঞ্চল্য ফিরে আসে। তারা প্রিয় নেতা সোহেল তাজের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকেন। একপর্যায়ে দুপুরের পর পুরো এলাকা জনাকীর্ণ হয়ে ওঠে। বিকেলে বোনের সাথে সোহেল তাজ গ্রামের বাড়িতে গিয়ে উপস্থিত হলে তার ভক্ত অনুসারীদের মুহুর্মুহু স্লোগানে পুরো এলাকা মুখরিত হয়ে ওঠে। এ সময় অনেকে ভিড় ঠেলে প্রিয় সোহেল তাজের সাথে হাত মিলিয়ে কুশলাদি বিনিময় করেন। একপর্যায়ে এতে দলীয় নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে দরদরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উঠান বৈঠকের আয়োজন করা হয়। অল্প সময়ের মধ্যেই পুরো মাঠটি লোকে লোকারণ্য হয়ে পড়ে। এতে আয়োজিত উঠান বৈঠকটি জনসভায় পরিণত হয়।


আরো সংবাদ



premium cement
মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২

সকল