২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নাটোরে তাবলিগের একাংশের ওপর হামলা

-

নাটোরের মারকাজ মসজিদে তাবলিগের পরামর্শ সভা চলাকালে সন্ত্রাসী হামলায় দুইজন আহত হওয়ায় ােভ প্রকাশ করে সংবাদ সম্মেলন করেছেন নাটোর তাবলিগ জামায়াতের একাংশ। এ ঘটনায় জেলা দায়রা জজের মদদ রয়েছে বলে অভিযোগ করেছেন তারা।
গতকাল দুপুরে নাটোর প্রেস কাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কাকরাইল কমিটির সদস্য মুফতি শফি কাশেমী, জেলা মারকাজের শূরা সদস্য মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা সিহাব উদ্দিন ও মাওলানা রফিকুল ইসলাম।
লিখিত বক্তৃতায় বক্তারা দাবি করেন, গত ১৯ জুন শহরের তেবাড়িয়া মসজিদে সাপ্তাহিক পরামর্শ সভা চলছিল। এ সময় সা’দপন্থী শরিয়তুল্লা শেখ, তার ছেলে রিপন ও সালমানসহ সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে আক্রমণ চালায়। আহত মুফতি শফি কাছেমী ও মাওলানা আবদুল আওয়ালকে হাসপাতালে ভর্তি করা হয়।

তারা দাবি করেন,তাদের ওপর আক্রমণের সময় সাদপন্থী জেলা ও দায়রা জজ রেজাউল করিম উপস্থিত ছিলেন। তার মদদেই এ আক্রমণ করা হয়েছে।
সংবাদ সম্মেলনে তাবলিগ নেতারা জানান, মাওলানা সাদকে সরকার নিষিদ্ধ করেছেন। অথচ সৈয়দ ওয়াসিকুল ইসলাম কাকরাইল থেকে প্রত্যাখ্যাত হয়ে ঢাকার অন্য স্থানে বসে সাদের এবং শরিয়ত উল্লা শেখ নাটোরে বসে ওয়াসিকুলের প্রতিনিধিত্ব করছেন। তারা শান্তিপ্রিয় তাবলিগ সদস্য হিসেবে দাবি করে আক্রমণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং সাদপন্থীদের কার্যক্রম বন্ধে কার্যকর পদপে নিতে সরকারের প্রতি আহ্বান জানান।

 


আরো সংবাদ



premium cement