২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
ঈদ পুনর্মিলনীর পরিবর্তে দোয়া মাহফিল

সরকার খালেদা জিয়ার কারামুক্তিকে বিলম্বিত করছে : মীর নাছির

-

পবিত্র ঈদুল ফিতর উপলে বিএনপির ভাইস চেয়ারম্যান, সাবেক মেয়র মীর মোহাম্মদ নাছির উদ্দিনের নগরীর চট্টেশ্বরী রোডের তার বাসভবন প্রাঙ্গণে ঈদ পুনর্মিলনীর পরিবর্তে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। প্রতি বছর এ দিনেই ঈদুল ফিতর উপলক্ষে ঈদ পুনর্মিলনীর আয়োজন করা হলেও এ বছর সরকারের রোষানলে পড়ে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারা অন্তরীণ ও গুরতর অসুস্থ থাকায় তার কারামুক্তি ও দ্রুত আরোগ্য কামনায় গতকাল বাদ আসর এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সকাল থেকেই বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, জনপ্রতিনিধি, শিক, সাংবাদিক, শিল্পী-সাংস্কৃতিক কর্মীসহ নানান পেশার হাজারো মানুষ সেখানে।
মীর নাছির ও তার ছেলে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন চট্টগ্রাম মহানগর, উত্তর ও দণি জেলা থেকে আগত সর্বস্তরের নেতাকর্মী ও সাধারণ মানুষকে স্বাগত জানান ও তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
দোয়া মাহফিলের আগে আগত নেতাকর্মীদের উদ্দেশে মীর মোহাম্মদ নাছির উদ্দিন তার সংক্ষিপ্ত বক্তৃতায় বলেন, সরকার আদালত ও প্রশাসনকে ব্যবহার করে বেগম খালেদা জিয়ার কারা মুক্তিকে বিলম্বিত করছে। কারাগারে অন্তরীণ রেখে তার ওপর মানসিক নির্যাতন চালানো হচ্ছে।
পরে অনুষ্ঠিত দোয়া মাহফিলে খালেদা জিয়ার দ্রুত আরোগ্য ও কারামুক্তি কামনা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ জিয়া পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।
এ সময় অন্যদের মধ্যে বিএনপির কেন্দ্রীয় কমিটির শ্রমবিষয়ক সম্পাদক এম নাজিম উদ্দিন, কেন্দ্রীয় সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক গাজী মোহাম্মদ শাহজাহান জুয়েল, কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন, কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ শামসুল আলম, নগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান, আন্তর্জাাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গোলাম মহিউদ্দিন, চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের জেনেটিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ আল ফোরকান, মহানগর বিএনপির সহসভাপতি এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা প্রমুখ শরিক হন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement