২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ময়মনসিংহ ও বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

-

ময়মনসিংহ ও বগুড়ার ধনুটে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও আটজন আহত হয়েছেন। নিহতদের মধ্যে এক পুলিশ সদস্য ও চার বছরের এক শিশু রয়েছে।
ময়মনসিংহ অফিস জানায়, ময়মনসিংহে ট্রাক চাপায় এক পুলিশ কনস্টেবলসহ দু’জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো আটজন। গতকাল সকালে শহরতলির দিঘারকান্দা বাইপাস মোড়ের গোলচত্বরে এ ঘটনা ঘটে। কোতোয়ালি মডেল থানার ওসি জানায়, ময়মনসিংহগামী একটি ট্রাক সকাল ৭টায় শহরতলির দিঘারকান্দা বাইপাস মোড়ে দাঁড়িয়ে থাকা পাঁচটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। সেখানে বাসের জন্য অপেমান গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের কনস্টেবল সাইফুল ইসলাম ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান। তার বাড়ি শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলায়। তিনি ঈদের ছুটিতে বাড়ি ফিরছিলেন। এ সময় আরো ৯ জন পথচারী আহত হন। তাদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সিএনজিচালিত অটোরিকশার চালক আবুল হাসেম মারা যান। তার বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায়। তিনি যাত্রীর জন্য গোলচত্বরে অপেক্ষা করছিলেন। পুলিশ ট্রাকটি আটক করেছে। চালক পালিয়ে গেছে। গাজীপুর গোয়েন্দা পুলিশের ওসি মো: আমির হোসেন নিহত পুলিশ সদস্যের পরিচয় নিশ্চিত করে জানান, সাইফুল ইসলাম ঈদের ছুটি নিয়ে গ্রামের বাড়ি যাচ্ছিলেন।
নওগাঁ সংবাদদাতা জানান, নওগাঁর ধামইরহাটে আত্রাই নদী থেকে বালু পরিবহনকালে এক মেসি চালক আবদুর রহমান (৪৫) নিহত হয়েছেন। গতকাল শিমুলতলী এলাকায় দুপুরে নিজ গাড়ির যান্ত্রিক ত্রুটিতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে এ নিহতের ঘটনা ঘটে। তিনি উপজেলার উত্তর জাহানপুর গ্রামের মো: ছানোয়ার হোসেনের ছেলে
ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, রূপনারায়নপুর (শল্পী) এলাকার নুরুজ্জামানের মেসির চালক উত্তর জাহানপুর গ্রামের মো: ছানোয়ার হোসেনের ছেলে আবদুর রহমান ধামইরহাট উপজেলার শিমুলতলী এলাকার আত্রাই নদীতে বালু নিতে আসে। বালু উত্তোলন শেষে পরিবহন নিয়ে মূল সড়কে উঠার চেষ্টাকালে মেসির ইঞ্জিন গাছের সাথে ধাক্কা লেগে চালক আবদুর রহমানের বুকে চেপে যায়। এতে নাক-মুখ দিয়ে রক্তক্ষরণ হয়ে চালকের মৃত্যু হয়।
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জে ফারজানা (২২) নামে এক নারী গার্মেন্টশ্রমিক নিহত হয়েছেন। গতকাল দুপুরে উপজেলার হার্ভেস্ট গার্মেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফারজানা কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার নামচি এলাকার সৈয়দ মিয়ার মেয়ে। ফারজানা অনুপম গার্মেন্টে শ্রমিক হিসেবে কাজ করতেন।
পুলিশ জানায়, রাস্তা পারাপার হওয়ার সময় দ্রুত বেগে আসা একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই ফারজানার মৃত্যু হয়।
মান্দা (নওগাঁ) সংবাদদাতা জানান, নওগাঁর মান্দায় ১০ চাকার ট্রাকের ধাক্কায় আহত ভটভটির চালক মামুন অর রশিদ মণ্ডল (২৭) চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার বিকেলে মারা যান। তবে অজ্ঞাত কারণে লাশ হস্তান্তরে রামেক কর্তৃপক্ষের গড়িমসির অভিযোগ রয়েছে। মামুন উপজেলার কুশুম্বা ইউপির বড়বেলালদহ গ্রামের মৃত নুর আলী মণ্ডলের ছেলে। গত সোমবার দুপুরে নওগাঁ-রাজশাহী মহাসড়কে উপজেলার দেলুয়াবাড়ির দক্ষিণে উত্তরা বিশ্ববিদ্যালয় কলেজ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 


আরো সংবাদ



premium cement
লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি

সকল