২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
প্রধানমন্ত্রীর প্রতি এরশাদ

ভারত সফর শেষে তিস্তা চুক্তির অগ্রগতি সম্পর্কে দেশবাসীকে জানান

-

সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারত সফর থেকে দেশের জন্য কী এনেছেন, আমরা তা জানতে চাই। এই সফরে ভারতের প্রধানমন্ত্রী ও পশ্চিম বঙ্গের মুখ্যমন্ত্রীর সাথে তিস্তা চুক্তি নিয়ে তার কি কথা হয়েছে, আমরা সে বিষয়ে জানতে চাই। কারণ তিস্তা ইস্যুই ভারতের সাথে এখন প্রধান আলোচ্য বিষয়। আশা করি, উনি তিস্তা চুক্তির অগ্রগতি সম্পর্কে দেশবাসীকে সুস্পষ্টভাবে জানাবেন।
গতকাল নয়াপল্টন সিগাল রেস্টুরেন্ট মিলনায়তনে জাতীয় ইসলামী মহাজোট আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। ইসলামী মহাজোটের চেয়ারম্যান মাওলানা আবু নাসের এয়াহেদ ফারুকের সভাপতিত্বে মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সুনীল শুভ রায়, আজম খান, শফিকুল ইসলাম সেন্ট,ু ইসলামী মহাজোটের মহাসচিব আবুল হাসনাত, ইসলামী মহাজোটের মুখপাত্র কারি মাওলানা আসাদুজ্জামান, বিএনএ মহাসচিব অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন প্রমুখ। এ সময় চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির, সরদার শাহজাহান। যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, জোটনেতা মীর আবু তৈয়ব মো: রেজাউল করিম, মাওলানা আলফাত চৌধুরী, আবুল হাসনাত, ইসহাক ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।
এরশাদ বলেন, রমজান শান্তি ও সংযমের মাস। কিন্তু আমরা কেউ শান্তি ও শ্বস্তিতে নেই। আমাগীকাল কে বন্দুকযুদ্ধের শিকার হবো আমরা কেউ জানি না। তিনি বলেন, দেশে কি যুদ্ধ শুরু হয়েছে যে এভাবে বন্দুকযুদ্ধে মান্ষু হত্যা করা হচ্ছে।
রোহিঙ্গা প্রসঙ্গে এরশাদ বলেন, রোহিঙ্গাদের দেখতে অনেকে যাপ্রেণ। অনেক প্রতিশ্রুতি দিচ্ছেন। কিন্তু তাদের প্রতিশ্রুতির কোনো মূল্য নেই।
তিনি ঐক্যবদ্ধভাবে আগামী নির্বাচনে অংশ নেয়ার জন্যই ইসলামি দলগুলোর প্রতি আহ্বান জানান।


আরো সংবাদ



premium cement