২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স-সংক্রান্ত প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স-সংক্রান্ত প্রকাশিত সংবাদের প্রতিবাদ - ছবি : সংগৃহীত

গত ১৪ অক্টোবর ২০১৮ 'দৈনিক নয়া দিগন্ত' অনলাইন সংস্করণ-এ প্রকাশিত "ইন্স্যুরেন্স কোম্পানিতে নারী নীপিড়নের অভিযোগ" শিরোনামে প্রকাশিত একটি খবরের প্রতিবাদ জানিয়েছে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স-এর সম্মানিত উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং গ্রীন ডেল্টা সিকিউরিটিস-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী পরিচালক ওয়াফি এস এম খান-এর চরিত্র সম্পর্কে ভিত্তিহীন ও মনগড়া কিছু তথ্য সংবাদটিতে উপস্থাপন করা হয় যা ব্যক্তি এবং প্রতিষ্ঠান উভয়ের জন্যই অত্যন্ত মানহানিকর। আমরা আপনার অবগতির জন্য জানাতে চাই যে, এই সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন এবং ভুল তথ্য সম্বলিত। একটি বিশেষ মহল তাদের স্বার্থ হাসিলের জন্য বিভিন্ন পত্রপত্রিকায় গ্রীন ডেল্টার নামে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। আমরা গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স পরিবার এই মিথ্যা ও মনগড়া সংবাদ-এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

এতে আরো বলা হয়, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স দেশের শীর্ষস্থানীয় এবং ট্রিপল এ রেটিংপ্রাপ্ত সর্বপ্রথম বীমা কোম্পানি। ইন্টারন্যাশনাল ফিনান্স কর্পোরেশন, ওয়ার্ল্ড ব্যাংক-এর ইকুইটি ইনভেস্টমেন্টসহ গ্রীন ডেল্টা সুনাম-এর সাথে গত ৩২ বছর ধরে ব্যবসা করে যাচ্ছে। দেশের একটি স্বনামধন্য পাবলিক লিমিটেড কোম্পানি হিসেবে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স বাংলাদেশে নারীর ক্ষমতায়নে বিশেষ ভূমিকা পালন করে এসেছে। জাতিসংঘের গ্লোবাল কম্প্যাক্ট গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স ও এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তাকে নারীর ক্ষমতায়নে ভূমিকা রাখার জন্য আন্তর্জাতিক স্বীকৃতি দিয়েছে যা বাংলাদেশের জন্য গৌরব বয়ে এনেছে।


আরো সংবাদ



premium cement