১৩ নভেম্বর ২০১৮

আন্দোলনের নামে সহিংসতায় নামলে সমুচিত জবাব দেয়া হবে : ওবায়দুল কাদের

-

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলনের নামে বিএনপি কোনো সহিংসতায় নামলে জনগণকে সাথে নিয়ে তার সমুচিত জবাব দেয়া হবে।

তিনি বলেন, জাতীয় ঐকমত্য এবং আন্দোলনের নামে বিএনপি গত চার বছর ধরে কোনো আলোর মুখ দেখতে পায়নি। তাদেরকে জনগণ ভয় পায়। কারণ, তাদের আন্দোলন হচ্ছে জ্বালাও পোড়াও।

আজ গাজীপুর মহানগরীর ভোগড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পরিদর্শন সময় সাংবাদিকদের ওবায়দুল কাদের এসব কথা বলেন।

আগামী নির্বাচনে ইভিএম ব্যবহার প্রসঙ্গে তিনি বলেন, ‘পৃথিবী অনেক দেশেই সময় এবং খরচ সাশ্রয়ের লক্ষ্যে ইভিএম প্রযুক্তি ব্যবহার করছে। আওয়ামী লীগ ইভিএম ব্যবহারের পক্ষে। তবে নির্বাচন কমিশন যে সিদ্ধান্ত নিবে তা সরকার মেনে নিবে।’

পরিদর্শনকালে মন্ত্রী জানান, মহাসড়কে করিমন, নসিমন ভটবটিসহ সব তিন চাকার যানবাহন চলাচল নিষিদ্ধ আছে। ঢাক-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী থেকে জয়দেবপুর চৌরাস্তা পর্যন্ত সড়ক উন্নয়নের কাজে জনদুর্ভোগ কমাতে পদক্ষেপ না নেয়ায় এবং দায়িত্বে অবহেলার কারণে বিআর টি প্রকল্প পরিচালক এবং তত্তাবধায়ক প্রকৌশলীকে কারণ দর্শাতে বলা হয়েছে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সানাউল হক, ঢাকা বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুস সবুর, প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুরের সদ্য যোগদানকারী পুলিশ সুপার বেগম সামসুন্নাহার প্রমুখ।


আরো সংবাদ

১০ বিশিষ্ট ব্যক্তিকে নির্বাচনে সম্পৃক্ত করতে চান ড. কামাল আস্থা রাখুন, হিন্দু সম্প্রদায়কে ফখরুল ডিজিটাল নিরাপত্তা আইন আগের চেয়ে বেশি দমনমূলক : অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল আ’লীগের মনোনয়ন বোর্ডের সদস্য হলেন ফারুক খান ও আব্দুর রাজ্জাক সহকর্মীর আঘাতে প্লাস্টিক ফ্যাক্টরির কর্মচারী নিহত শিক্ষাক্ষেত্রে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে : শিক্ষামন্ত্রী সাংবাদিক শিমুল হত্যা মামলায় মেয়র মিরুর জামিন স্থগিত শিশুশ্রম নির্মূলের ল্যমাত্রা অর্জনে দেশ যথেষ্ট পিছিয়ে নির্বাচনী তফসিল পুনর্নির্ধারণ জাপা ইতিবাচকভাবেই দেখছে : জি এম কাদের ৩২ আসনে প্রার্থী চূড়ান্ত করেছে খেলাফত আন্দোলন অভিভাবক ঐক্য ফোরাম চেয়ারম্যানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

সকল