১৯ অক্টোবর ২০১৯

আন্দোলনের নামে সহিংসতায় নামলে সমুচিত জবাব দেয়া হবে : ওবায়দুল কাদের

-

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলনের নামে বিএনপি কোনো সহিংসতায় নামলে জনগণকে সাথে নিয়ে তার সমুচিত জবাব দেয়া হবে।

তিনি বলেন, জাতীয় ঐকমত্য এবং আন্দোলনের নামে বিএনপি গত চার বছর ধরে কোনো আলোর মুখ দেখতে পায়নি। তাদেরকে জনগণ ভয় পায়। কারণ, তাদের আন্দোলন হচ্ছে জ্বালাও পোড়াও।

আজ গাজীপুর মহানগরীর ভোগড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পরিদর্শন সময় সাংবাদিকদের ওবায়দুল কাদের এসব কথা বলেন।

আগামী নির্বাচনে ইভিএম ব্যবহার প্রসঙ্গে তিনি বলেন, ‘পৃথিবী অনেক দেশেই সময় এবং খরচ সাশ্রয়ের লক্ষ্যে ইভিএম প্রযুক্তি ব্যবহার করছে। আওয়ামী লীগ ইভিএম ব্যবহারের পক্ষে। তবে নির্বাচন কমিশন যে সিদ্ধান্ত নিবে তা সরকার মেনে নিবে।’

পরিদর্শনকালে মন্ত্রী জানান, মহাসড়কে করিমন, নসিমন ভটবটিসহ সব তিন চাকার যানবাহন চলাচল নিষিদ্ধ আছে। ঢাক-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী থেকে জয়দেবপুর চৌরাস্তা পর্যন্ত সড়ক উন্নয়নের কাজে জনদুর্ভোগ কমাতে পদক্ষেপ না নেয়ায় এবং দায়িত্বে অবহেলার কারণে বিআর টি প্রকল্প পরিচালক এবং তত্তাবধায়ক প্রকৌশলীকে কারণ দর্শাতে বলা হয়েছে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সানাউল হক, ঢাকা বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুস সবুর, প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুরের সদ্য যোগদানকারী পুলিশ সুপার বেগম সামসুন্নাহার প্রমুখ।


আরো সংবাদ

দেশী-বিদেশী পাইলটরা লেজার লাইট আতঙ্কে (৩৯৯৩৬)পাকিস্তান বনাম ভারত যুদ্ধপ্রস্তুতি : কে কতটা এগিয়ে (২৮৪৮৪)ভারতীয় বিমানকে ধাওয়া পাকিস্তানের, আফগানিস্তান গিয়ে রক্ষা (২১৮৯৮)দুই বাঘের ভয়ঙ্কর লড়াই ভাইরাল (ভিডিও) (২০৬১৪)শীর্ষ মাদক সম্রাটের ছেলেকে আটকে রাখতে পারলো না পুলিশ, ব্যাপক দাঙ্গা-হাঙ্গামা (১৪৭১৯)রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলি ও ককটেল নিক্ষেপ! (১৪৫৭২)বিশাল বিমানবাহী রণতরী নির্মাণ চীনের, উদ্বেগে যুক্তরাষ্ট্রসহ অনেকে (১৪৩৩৮)‘গরু ছেড়ে মহিলাদের দিকে নজর দিন’,: মোদির প্রতি কোহিমা সুন্দরীর পরামর্শে তোলপাড় (১৩৫৮৪)বিএসএফ সদস্য নিহত হওয়ার বিষয়ে যা বললো বিজিবি (১১৮৬৩)লেন্দুপ দর্জির উত্থান এবং করুণ পরিণতি (৯৩৩৭)



portugal golden visa