১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


শিশু সামিয়া ধর্ষণ ও হত্যা মামলায় রায় ৯ মার্চ

শিশু সামিয়া ধর্ষণ ও হত্যা মামলায় রায় ৯ মার্চ - প্রতীকী

রাজধানীর ওয়ারীতে শিশু সামিয়া আফরিন সায়মাকে ধর্ষণ ও হত্যা মামলার রায় ৯ মার্চ। বৃহস্পতিবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যল-১ এর বিচারক কাজী আবদুল হান্নান যুক্তিতর্ক শুনানী শেষে রায়ের জন্য তারিখ ধার্য্য করেন।

গত ১৯ ফেব্রুয়ারি তারিখে এ মামলার সাক্ষ্যগ্রহণ সম্পন্ন হয়। এ মামলায় ১৫ জন সাক্ষ্য দেন। ২৩ ফেব্রুয়ারি একমাত্র আসামি হারুন অর রশিদ নিজেকে নির্দোষ দাবি করে ন্যায়বিচার প্রার্থনা করেন। গত ২ জানুয়ারি চার্জ গঠন করে বিচার শুরুর আদেশ দেন একই ট্রাইব্যুনাল। গত বছর ৩০ অক্টোবর হারুনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবির পুলিশ পরিদর্শক ওয়ারী জোনাল টিম (নিরস্ত্র) মো. আরজুন।

শিশু সামিয়াকে ধর্ষণের পর হত্যার ঘটনায় তার বাবা আব্দুস সালাম গত ৬ জুলাই ওয়ারী থানায় মামলা দায়ের করেন। গত ৭ জুলাই কুমিল্লার ডাবরডাঙা এলাকা থেকে হারুন অর রশিদকে গ্রেপ্তার করা হয়। পরদিন আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দেন হারুন।


আরো সংবাদ



premium cement
আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’ মিয়ানমারের স্বর্ণের খনিসমৃদ্ধ এলাকা দখলে নিলো বিদ্রোহীরা ধর্ষণ মামলায় জুজুৎসুর সাধারণ সম্পাদক গ্রেফতার সেকান্দর সাফিয়া ফাউন্ডেশনের ‘বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক সেমিনার’ অনুষ্ঠিত কিরগিজস্তানে বাংলাদেশী শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ সরকারি কেন্দ্রে ধান বেচতে পারে না কৃষক, লাভ খাচ্ছে দালালরা ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরি জীবন দিয়ে দেশবিরোধী অপশক্তিকে মোকাবেলা করবো : বাহাউদ্দিন নাছিম

সকল