২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি-সম্পাদকের জামিন

-

দলীয় সমাবেশের আগে পুলিশের ওপর হামলার অভিযোগে করা মামলায় জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল ও সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টুকে চার সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্টে।

সোমবার বিচারপতি মুহাম্মদ আব দুল হাফিজ ও বিচারপতি কাজী মো. ইজারুল হক আকন্দ সমন্বয়ে গঠিত হাইকোর্টের দ্বৈত বেঞ্চ এ জামিন আদেশ দেন।

আদালতে তাদের জামিন আবেদনের পক্ষে শুনানি করেন বিএনপির আইন সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল। তার সঙ্গে ছিলেন আইনজীবী জহিরুল ইসলাম সুমন ও গোলাম আকতার জাকির। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি এফ আর খান।

গত ১২ অক্টোবর কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল ও সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টুসহ অর্ধশতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করে পুলিশ। রাজধানীর পল্টন থানায় এ মামলা দায়ের করা হয়। তাদের বিরুদ্ধে অভিযোগ ওইদিন নয়াপল্টনে বিএনপির সমাবেশ শুরু হওয়ার আগে পুলিশের ওপর হামলা চালায় ছাত্রদল।


আরো সংবাদ



premium cement
চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত

সকল