২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ছাত্রলীগের হামলার শিকার আসিফের মামলা নেয়নি পুলিশ

ছাত্রলীগের হামলার শিকার আসিফের মামলা নেয়নি পুলিশ - ছবি : সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ে হামলার শিকার ঢাবি শিক্ষার্থী আসিফ মাহমুদের জিডি নেয়নি শাহবাগ থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০টায় শাহবাগ থানায় জিডি করতে গেলে জিডি না নিয়ে তাকে থানা থেকে চলে যেতে বলেন থানার অফিসার ইনচার্জ।

ভুক্তভোগি শিক্ষার্থী আসিফ অভিযোগ করে বলেন, আমার জীবন নিয়ে শঙ্কায় রয়েছি। অথচ প্রশাসন থেকে আমাকে কোনো ধরণের সহযোগিতা করা হচ্ছে না। থানায় জিডি করতে গেলেও নেয়া হয়নি। প্রক্টর স্যারকে আমি অনুরোধ করেছি তারপরও শোনেননি। উল্টো তিনি আমাকে থানায় জিডি করতে নিষেধ করেছেন।

জানতে চাইলে শাহবাগ থানার অফিসার ইনচার্জ আবুল হাসান বলেন, বিষয়টি যেহেতু বিশ্ববিদ্যালয়ের তাই প্রক্টরের অনুমতি ছাড়া জিডি নেয়া যাবে না। তাতে আসিফকে চলে যেতে বলেছি।

এরআগে বুধবার দুপুরে বাণিজ্য অনুষদে অবৈধভাবে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ছাত্রত্ব বাতিলসহ তিন দফা দাবিতে করা এক বিক্ষোভ মিছিলে হামলা করে ছাত্রলীগ। ঘটনায় একাধিক শিক্ষার্থী আহত হন। তিন দফা দাবির মধ্যে রয়েছে, অবৈধভাবে ভর্তিকৃত শিক্ষার্থীদের ছাত্রত্ব ও ডাকসুর পদ বাতিল করে স্থায়ীভাবে বহিষ্কার করে খালি পদে দ্রুত উপনির্বাচন দেয়া।

ব্যবসায় শিক্ষা অনুষদের ডীন অধ্যাপক শিবলী রুবাইয়াৎ ইসলাম ও বিশ্ববিদ্যালয় ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের পদত্যাগ করা।


আরো সংবাদ



premium cement
জুলাইয়ে ব্রাজিল সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ

সকল