২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

অভিনেত্রী অহনা আহতের ঘটনায় গ্রেফতার ট্রাক চালকের জবানবন্দি

- ছবি : সংগৃহীত

মডেল ও অভিনেত্রী অহনার গাড়িকে ধাক্কা ও পরে তাকে আহত করার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার ট্রাক চালক সুমন মিয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। রোববার বিকালে উত্তরা-পশ্চিম থানায় দায়ের করা এক মামলায় ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমানের আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় ওই চালক।

জানাগেছে, মামলাটির তদন্ত কর্মকর্তা উত্তর পশ্চিম থানার এস আই হুমায়ুন কবীর ট্রাক চালককে আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ড করার আবেদন জানান। জবানবন্দি রেকর্ড শেষে ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত শনিবার সকালে রাজধানীর সাভার এলাকায় অভিযান চালিয়ে আসামি সুমন মিয়াকে গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ। গত শুক্রবার আশুলিয়া থেকে চালকের সহকারী রোহানকে গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ। পরদিন শনিবার সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

উল্লেখ্য গত ৯ জানুয়ারি ভোর ৪টায় শুটিং শেষে বাসায় ফেরার পথে উত্তরার ৭নম্বর সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই ওই ট্রাকটি বেপরোয়া গতিতে এসে অভিনেত্রী অহনার গাড়িকে ধাক্কা দেয়। এ সময় অহনা গাড়ি চালাচ্ছিলেন। গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করে ওই ট্রাকচালককে নামতে বললে সে তা না শুনে তর্কে লিপ্ত হয়। এরপর অহনা ট্রাকের পাশের দরজা দিয়ে উঠে চালককে নামতে বলেন। কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেয়। ট্রাকচালক সজোরে ব্রেক কষলে অহনা সিটকে রাস্তায় পড়ে যান। স্থানীয়রা আহত অবস্থায় অহনাকে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করে। দুর্ঘটনায় তার কোমরের হাড়ের সংযোগস্থলের হাড় সরে গেছে ও শরীরের বিভিন্নস্থানে ক্ষতের সৃষ্টি হয়েছে।


আরো সংবাদ



premium cement
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে

সকল