১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


মওদুদ আহমদ ও সানাউল্লাহ মিয়ার আগাম জামিন

-

পুলিশের কাজে বাধা ও নাশকতার অভিযোগের মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আাহমদ ও বিএনপির আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়াকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।

আজ মঙ্গলবার বিচারপতি মোহাম্মদ আাব্দুল হাফিজ ও বিচারপতি কাশেফা হোসেনের আদালত পুলিশ রিপোর্ট দেয়া পর্যন্ত তাদের জামিন দেন।

আাদালতে জামিন আবেদনের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট জয়নুল আাবেদীন, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

এ বিষয়ে আাইনজীবী জানান, গত ৩০ সেপ্টেম্বর হাতিরঝিল থানায় পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগে ব্যারিস্টার মওদুদ আাহমদের বিরুদ্ধে একটি মামলা হয়। আর খিলগাঁও থানায় সানাউল্লাহ মিয়ার বিরুদ্ধে চারটি মামলা হয়। এসব মামলায় আগাম জামিন চেয়ে আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল