১৯ জুলাই ২০১৯

যাত্রীকল্যাণ সমিতির মহাসচিব রিমান্ডে

-

চাঁদাবাজির মামলায় বাংলাদেশ যাত্রীকল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হককে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার মিরপুর থানায় এস.আই বজলার রহমান তাকে ঢাকার সি.এম.এম আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চায়। আসামী পক্ষে রিমান্ড বাতিল পূর্বক জামিন চায়। আদালত উভয় পক্ষের বক্তব্য শুনে জামিন আবেদন নাকচ করে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য-গত কয়েকদিন ধরে মোজাম্মেল হক বাংলাদেশ সড়ক পরিবহনের নেতা দাবি করে মিরপুর রোড শ্রমিক কমিটির নিকট হতে প্রতিমাসে দুই লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ রয়েছে। দাবিকৃত টাকা না দিলে বাদী ও সংগঠনের বিরুদ্ধে পত্র-পত্রিকাসহ ইলেকট্রনিক্স প্রিন্ট মিডিয়াতে খারাপ প্রতিবেদন প্রকাশ করাসহ বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখায়। এরই ধারাবাহিকতায় গত ৩ সেপ্টেম্বর বিকেল ৫টার মিরপুর সনি সিনেমা হলের সামনে মোজাম্মেল হক দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। বাদী ভয়ে তাকে ১০ হাজার টাকা প্রদান করেন। তখন মোজাম্মেল হক বলে বাকি টাকা ৫ সেপ্টেম্বর বিকেল ৫টায় দিতে বলে চলে যায়। এ ঘটনায় মিরপুর মডেল থানায় চাঁদাবাজির মামলা করা হয়। পরে পুলিশ ৫ সেপ্টেম্বর তারিখ মোজাম্মেল কে গ্রেফতার করে ৬ সেপ্টেম্বর আদালতে হাজির করে রিমান্ড চায়।


আরো সংবাদ

খালেদা জিয়াসহ ১৪ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ২৬ আগস্ট অসুস্থ রফিকুল ইসলাম মিয়াকে সিঙ্গাপুর নেয়া হয়েছে ইউএসএইড কর্মকর্তা জুলহাস-তনয় হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ২৯ আগস্ট রোহিঙ্গা সঙ্কট নিরসনে সর্বোচ্চ প্রচেষ্টা চালাচ্ছে জাতিসঙ্ঘ : গুতেরেস তুরস্কে বাস উল্টে বাংলাদেশীসহ ১৭ জনের প্রাণহানি বন্ড সংক্রান্ত ভুল বোঝাবুঝি দূর করতে যৌথ কমিটির দাবি বিজিএমইএর ইসলামপন্থীরা আটকে আছে নিজেদের সমস্যায় দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী বাংলাদেশ ফেবারিট টাইগারদের শ্রীলঙ্কা সফর নিয়ে সৈকত মুশফিকের টার্গেট ২০২৩ বিশ^কাপ আফগানিস্তান যেতে আপত্তি

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi