২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মোসাদ্দেক আলীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

-

জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় আলহাজ্ব মোঃ মোসাদ্দেক আলী ফালু বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়েছে। সোমবার ঢাকার মহানগর সিনিয়র বিশেষ জজ কে.এম ইমরুল কায়েস এর আদালতে আসামী উপস্থিতির জন্য দিন ধার্য্য ছিল। কিন্তু আসামী পক্ষ অসুস্থও চিকিৎসাধীন থাকায় তার আইনজীবী মোঃ বোরহান উদ্দিন সময় চেয়ে আবেদন করেন।
রাষ্ট্রপক্ষে দুদক পি.পি রুহুল ইসলাম খান বিরোধিতা করেন। আদালত উভয় পক্ষের বক্তব্য শুনে সময় আবেদন নাকচ করে আসামী জামিন বাতিল তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জরীর নির্দেশ দেন।
উল্লেখ্য-২০০৭ সালে সম্পদ বিবরনী দাখিলের জন্য দুদক পক্ষ থেকে আলহাজ্ব মোঃ মোসাদ্দেক আলী ফালু তার স্ত্রী মাহবুবা সুলতানা নিকট নোটিশ প্রেরন করেন। অতঃপর তাদের ৬০ কোটি ৬১ লক্ষ ৯১ হাজার ২ শত ৭৯ টাকা জ্ঞাত আয় বর্হিভূত সম্পদের মধ্যে তারা ১৪ কোটি ৯৫ লক্ষ ৮২ হাজার ৪ শত ১৩ টাকা হিসাব বিবরনী দাখিল করেন। এই ঘটনায় দুদকের সহকারী পরিচালক রাহিলা খাতুন ২০০৭ সালে ৮ জুলাই তারিখে মতিঝিল থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে ঔই একই বৎসরের ১৪ ফেব্রুয়ারী আদালতে চার্জশীট দেন।


আরো সংবাদ



premium cement
‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

সকল