২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

খালেদার জামিন নিয়ে সরকারের কিছু করার নেই : কাদের

কুড়িগ্রামে সাংবাদিকদের সাথে কথা বলছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের হনয়া দিগন্ত -

শেখ হাসিনার আমলে বিচার বিভাগ পূর্ণ স্বাধীনতা ভোগ করছে। খালেদা জিয়ার মামলা দুর্নীতির মামলা। জামিন হবে কিনা এটি আদালতের এক্তিয়ার। এখানে সরকারের করার কিছু নেই। রাজনৈতিক মামলা হলে সরকার বিবেচনা করতে পারত। তিনি বলেন, বিএনপি আইন মানে না, আদালত মানে না। আদালত প্রাঙ্গণে হাঙ্গামা করে রণাঙ্গনে পরিণত করে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিলে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় তিনি আরো বলেন, দুর্নীতিবিরোধী অভিযান সারা দেশে চলছে। শেখ হাসিনার এই শুদ্ধি অভিযানে কে যে কখন আটকা পড়েন তা কেউ বলতে পারবে না। দেখে শুনে সব দুর্নীতিবাজকে গ্রেফতার করা হবে, কেউ বাদ যাবে না।
কুড়িগ্রাম জেলা স্টেডিয়ামে গতকাল দুপুর ১২টায় কাউন্সিলের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি, প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক। কাউন্সিলে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মঞ্জু মণ্ডল। সভার সঞ্চালনা করেন জেলা শাখার সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান মো: জাফর আলী। এর আগে ২০১৩ সালের ৬ ফেব্রুয়ারি জেলা আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়।

 


আরো সংবাদ



premium cement