২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারি নিহত

-

কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মো: আব্দুল মালেক (৩৬) নামে এক ইয়াবা কারবারি নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে টেকনাফ সদর ইউনিয়নের লেঙ্গুরবিল মাঠছড়া এলাকায় এ ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধে পুলিশের তিন সদস্য আহত ও ঘটনাস্থল থেকে ইয়াবা-অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে পুলিশ দাবি করেছে।
টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, ইয়াবা উদ্ধার অভিযানে গেলে পুলিশের অবস্থান টের পেয়ে মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। কিছুক্ষণ পর মাদক কারবারিরা পিছু হটলে ঘটনাস্থল তল্লাশি করে দু’টি দেশীয় তৈরি এলজি, ১৩ রাউন্ড তাজা কার্তুজ, ২১টি খালি খোসা ও ৫ হাজার ইয়াবাসহ টেকনাফ নতুন পল্লান পাড়া এলাকার মৃত মকবুল আহমদের ছেলে মো: আব্দুল মালেককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।
এ সময় পুলিশের এএসআই রামচন্দ্র দাশ, কনস্টেবল আব্দুস শুক্কুুর ও রাজু আহমদ আহত হয়। লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল