২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রূপগঞ্জে ট্রাকচাপায় ২ নৃত্যশিল্পী নিহত

অন্যান্য স্থানে নিহত আরো ১১
-

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাকচাপায় দুই নৃত্যশিল্পী নিহত হয়েছেন। এ ছাড়া দেশের অন্যান্য স্থানে সড়ক দুর্ঘটনায় আরো ১১ জন নিহত হন।
নারায়ণগঞ্জ সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী দুই নৃত্যশিল্পী নিহত হয়েছেন। আহত হয়েছেন আঁখি আক্তার নামে আরো একজন তরুণী। শুক্রবার রাত ২টায় উপজেলার আউখাবো এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নরসিংদী জেলায় একটি নাচের অনুষ্ঠানে অংশগ্রহণ করে সহকর্মী হৃদয়ের মোটরসাইকেলে ঢাকায় ফিরছিলেন তারা তিনজন। নিহতরা হলেনÑ হৃদয় (২২) ও শারমিন (১৭)। নিহত ও আহতরা তিনজনই পেশায় নৃত্যশিল্পী। সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কাউয়ুম আলী সরদার।
আহত নৃত্যশিল্পী আঁখি আক্তার জানান, শুক্রবার রাতে নরসিংদী জেলায় একটি নাচের অনুষ্ঠানে অংশগ্রহণ করে সহকর্মী হৃদয়ের মোটরসাইকেলে ঢাকায় ফিরছিলেন তারা তিনজন। মোটরসাইকেলটি ঢাকা-সিলেট মহাসড়কের আউখাবো এলাকার অনুপম গার্মেন্টের সামনে এলে মাটিবাহী একটি ট্রাক( ঢাকা মেট্রো-ট-৩২২) ধাক্কা দিলে ঘটনাস্থলেই শারমিন ও হৃদয়ের মৃত্যু হয়। গুরুতর আহত হন তিনি।
কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের ওসি আব্দুল কাউয়ুম আলী সরদার জানান, দুর্ঘটনার খবর পেয়ে তিনিসহ পুলিশের দল নিয়ে ঘটনাস্থলে যান। পরে নিহতদের লাশ উদ্ধার করে আহত আঁখিকে হাসপাতালে পাঠানো হয়।
নিহত হৃদয় চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার শফিক মাস্টারের ছেলে। তার সহকর্মী নিহত শারমিন বরিশাল জেলার বাকেরগঞ্জের জাফর আলীর মেয়ে। তারা ঢাকার মুগদা এলাকায় বসবাস করত।
ওসি আরো জানান, নিহতদের দু’জনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।
গাজীপুর সংবাদদাতা জানান, গাজীপুরে কভার্ড ভ্যান চাপায় এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। গতকাল জেলার শ্রীপুর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা হাইওয়ে পুলিশ বক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত নজরুল ইসলাম (৫১) সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার পাথালিয়াপাড়া গ্রামের বরকত প্রামাণিকের ছেলে।
নিহতের সাথে থাকা ডিউটি পাসের মাধ্যমে নিশ্চিত হওয়া গেছে, তিনি নওগাঁ জেলা পুলিশের বিশেষ শাখায় কর্মরত ছিলেন এবং বিশ্ব ইজতেমার ডিউটি পালন করতে গাজীপুরের টঙ্গীতে এসেছিলেন। তবে কী কারণে ইজতেমা থেকে শ্রীপুরে এসেছিলেন তা জানাতে পারেননি মাওনা হাইওয়ে থানা পুলিশ।
সাতকানিয়া (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া অংশে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী যুবলীগ কর্মী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহতের নাম মো: দিদারুল ইসলাম (৩০)। গতকাল শনিবার বিকেলে পাবলিক স্কুলের পাশে কেবিএম ইটভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে।
নরসিংদী সংবাদদাতা জানান, বেলাব উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পুটিমারা নামক স্থানে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক শিশু নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। নিহতের নাম রিমন (৭)। আহতদের মধ্যে সাতজনের নাম পাওয়া গেছে। তারা হলেনÑ নেত্রকোনা জেলার মো: মিজান মিয়া (১৫), পাভেল (২২), নরসিংদীর এরশাদ (৩০), ধুকুন্দি গ্রামের আলকাছ (৪০), আলফাজ (৪৫) ও তার স্ত্রী শামসুন্নাহার (৩০)। গুরুতর তিনজনকে ঢাকা মেডিক্যাল ও অন্যদের ভৈরব ও নরসিংদীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।
বুড়িচং (কুমিল্লা) সংবাদদাতা জানান, কুমিল্লার বুড়িচং উপজেলার কংশনগর বাজার এলাকায় গত শুক্রবার সন্ধ্যায় বাসচাপায় আবু ছালেক নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। আবু ছালেক ভারেল্লা শাহ ইসরাইল উচ্চবিদ্যালয় থেকে চলমান এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল।
শেরপুর (বগুড়া) সংবাদদাতা জানান, জেলার শেরপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে পারভেজ নামে একজন নিহত এবং একজন আহত হয়েছেন। গতকাল সকালে হাপুনিয়া-গাড়ীদহ সড়কের মোমিনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি মহিপুর মুন্সিপাড়ার আলমের ছেলে।
ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা জানান, দিনাজপুর ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় মইনুদ্দিন (৫০) নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল দুপুর নিজবাড়ি ফুলবাড়ী উপজেলার গনিপুর থেকে বেজাই মোড় আসার পর মেইন সড়কের পাশে ভ্যানচালককে ভাড়া দেয়ার সময় পেছন থেকে আসা অটোরিকশার ধাক্কায় তিনি মারাত্মকভাবে আহত হন।
জীবননগর (চুয়াডাঙ্গা) সংবাদদাতা জানান, জেলার জীবননগর উপজেলার পিয়ারাতলা মহাসড়কে মোটরসাইকেলের ধাক্কায় আহত ভ্যানচালক অবশেষে মারা গেছেন। গত শুক্রবার সকালে সংঘটিত দুর্ঘটনায় আহত ভ্যানচালক ১২ ঘণ্টা পর রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান।
রংপুর অফিস জানায়, রংপুর মহানগরীর নিসবেতগঞ্জে শনিবার রাত সাড়ে ৮টায় একটি দ্রুতগামী ট্রাকের চাপায় নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী শারমিন নামের এক প্রথম শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা রংপুর-বদরগঞ্জ সড়ক অবরুদ্ধ করে রাখে।
সিলেট ব্যুরো জানিয়েছে, সিলেটের দক্ষিণ সুরমায় বাসের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। নিহতরা একই পরিবারের সদস্য। শনিবার বিকেল ৪টায় দক্ষিণ সুরমার বদিকোনা এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ দক্ষিণ সুরমার সিলাম মোহাম্মদপুর এলাকার মরহুম লিয়াকত হোসেনের মেয়ে আয়েশা সিদ্দিকা চাঁদনী (১৮), তার চাচাতো বোন ও একই এলাকার সৈয়দ মোজাম্মেল আলীর মেয়ে লিয়া বেগম (১৭) এবং তাদের ভাবী মোছাম্মৎ তাসনিম আক্তার (১৯)।

 


আরো সংবাদ



premium cement