২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

৯ স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ১২, আহত ২৯

-

বাগেরহাটের ফকিরহাটে ট্রেনের ধাক্কায় একটি ট্রাক দুমড়ে-মুচড়ে গেছে। এতে চারজন নিহত ও অপর ২৫ জন আহত হয়েছে। এ ছাড়া চট্টগ্রাম, নেত্রকোনা, ঠাকুরগাঁও, নীলফামারী, দিনাজপুর, বাগেরহাট, রাজবাড়ী, বগুড়া ও সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু ও স্কুল ছাত্রসহ আটজন নিহত এবং অপর চারজন আহত হয়েছেন।
বাগেরহাট ও ফকিরহাট সংবাদদাতা জানান, বাগেরহাটের ফকিরহাটে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। গতকাল দুপুরে ঢাকাগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ও ট্রাকের সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। এ সময়ে আরো ২৫ যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বাগেরহাটের ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপর মহাসড়কে ১ ঘণ্টারও বেশি সময় যান চলাচল বন্ধ থাকে।
বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো: শাহাদৎ হোসেন জানান, এ দিন দুপুরে খুলনা-মাওয়া মহাসড়কের বাগেরহাটের ফকিরহাটে টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেন ও ট্রাকের সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। এ সময়ে ঘটনাস্থলে তিনজন এবং খুলনা মেডিক্যাল কলেজ হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান। এ সময় অপর ২৫ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় ফকিরহাট হাসপাতালে এবং নিহতদের ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল ও খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণের ব্যবস্থা নেয়া হয়েছে।
বালিয়াকান্দি (রাজবাড়ী) সংবাদদাতা জানান, রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কে ইট ভাঙ্গাগাড়ী উল্টে আশিক প্রামাণিক নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুইজন আহত হয়েছেন।
নিহত আশিক (১৮) প্রামাণিক কুষ্টিয়ার খোকসা উপজেলার মকছেদপুর গ্রামের শফিক প্রামাণিকের ছেলে। আহতরা হলেন হৃদয় ও সাগর। তারা একই উপজেলার মালিগ্রামের ওমর ফারুকের ছেলে। গতকাল সকালে রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কের মাছপাড়া বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
বগুড়া অফিস জানায়, বগুড়ার ধুনট উপজেলায় অটোভ্যান ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে এক নারী (৪৫) নিহত হয়েছেন। গত সোমবার সন্ধ্যা ৭টায় চিকাশী তিনমাথা মোড় এলাকায় এ ঘটনা ঘটে। ধুনট থানার এসআই মন্তাজ আলী জানান, ব্যাটারি চালিত একটি অটো ভ্যান যাত্রী নিয়ে জোড়শিমুল এলাকার দিকে যাচ্ছিল। পথে চিকাশী তিনমাথা এলাকায় একটি ভটভটির সাথে অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।
সিরাজগঞ্জ সংবাদদাতা জানান, সিরাজগঞ্জের কড্ডার মোড়ে ট্রাকচাপায় মুন্নাফ সরকার (৫৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি বেলকুচির চন্দনগাঁতী এলাকার বাসিন্দা এবং মুকুন্দগাঁতী বাজারের মনোয়ারা প্রিন্টিং প্রেসের মালিক।
নেত্রকোনা সংবাদদাতা জানান, নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় ইজিবাইকের ধাক্কায় শ্রাবণ নামে পাঁচ বছরের এক শিশু নিহত ও লাকী আক্তার নামে এক নারী আহত হয়েছেন। গতকাল বিকেলে উপজেলার সান্দিকোনা পরিষদের বসুর বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। গ্রামীণ সড়কে সিএনজির ধাক্কায় ওই দুর্ঘটনা ঘটে। পুলিশ সিএনজি চালক হাশেম মিয়াকে আটক করেছে। শিশুটি বলাইশিমুল ইউনিয়নের নোয়াদিয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।
চট্টগ্রাম ব্যুরো জানায়, চট্টগ্রাম নগরীতে স্কুলে যাওয়ার পথে হিউম্যান হলার ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক স্কুলছাত্র নিহত হয়েছে। দুর্ঘটনার পর অটোরিকশার চালককে আহত অবস্থায় আটক করেছে পুলিশ। গতকাল সকালে নগরীর ডবলমুরিং থানার কদমতলী ফ্লাইওভারের মুখে এই দুর্ঘটনা ঘটেছে।
নিহত কাজী মাহমুদুর রহমান (১৪) চট্টগ্রামের সরকারি কলেজিয়েট উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। সে নগরীর হালিশহর থানার গ্রিনভিউ আবাসিক এলাকার বাসিন্দা কাজী আব্দুর রহমানের ছেলে।
ঠাকুরগাঁও সংবাদদাতা জানান, ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কে ১১ মাইল নামক স্থানে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী সদর উপজেলার বালিয়া ইউনিয়ন তাঁতি লীগের সাধারণ সম্পাদক মো: লিটন (২৩) নিহত এবং তার ছোট ভাই নয়ন (১৯) গুরুতর আহত হয়েছেন। আহত নয়নকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গত সোমবার বিকেলে এ ঘটনা ঘটে। নিহত দুই সহোদর সদর উপজেলার কুমারপুর গ্রামে হাসিবুল ইসলামের ছেলে।
নীলফামারী সংবাদদাতা জানান, নীলফামারী-রামগঞ্জ সড়কে সামসুল হক অটো রাইস মিলের সামনে ট্রাকের ধাক্কায় রিকশাভ্যান যাত্রী জামিয়ার রহমান নিহত হয়েছেন। নিহত জামিয়ারের বাড়ি জলঢাকা উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের বালারপুকুর গ্রামে। গত মঙ্গলবার বেলা ১১টায় এ দুর্ঘটনা ঘটে।
নবাবগঞ্জ (দিনাজপুর) সংবাদদাতা জানান, দিনাজপুরের নবাবগঞ্জে বালুবাহী ট্রাকের (মেসি) চাকায় পিষ্ট হয়ে হাফিজুর রহমান (৪৫) নামে এক ভ্যান আরোহীর মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন ভ্যানের চালক। গতকাল সকালে উপজেলার দাউদপুর-নবাবগঞ্জ বাজারের পাশে হালুয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত হাফিজুর রহমান উপজেলার রঘুনন্দ গ্রামের মশিউর রহমানের ছেলে।


আরো সংবাদ



premium cement
‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

সকল