২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে বাসের ধাক্কায় ৪ সিএনজি যাত্রী নিহত

অন্যান্য স্থানে নিহত আরো ৩
-

নোয়াখালীতে বাসের ধাক্কায় সিএনজির চার যাত্রী নিহত হয়েছেন। দেশের অন্যান্য স্থানে আরো তিনজন নিহত ও ৩৩ জন আহত হন।
নোয়াখালী সংবাদদাতা জানান, বেগমগঞ্জ-সোনাইমুড়ী সড়কের মিরওয়ারীশপুর এলাকায় বাসের ধাক্কায় চার সিএনজি যাত্রী নিহত এবং দুইজন আহত হন। এর মধ্যে এসএসসি পরীক্ষার্থী নাজিম উদ্দিন নাজিমকে (১৮) আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। জানা গেছে, ঢাকা থেকে নোয়াখালীগামী হিমাচল সার্ভিসের একটি বাস চৌমুহনী থেকে সোনাইমুড়ীগামী সিএনজিরকে (নোয়াখালী-থ-১১-৯০৯৮) ধাক্কায় সিএনজি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলে চার সিএনজিযাত্রী নিহত এবং দুই আহত হন। নিহতদের মধ্যে দুইজন মহিলা রয়েছেন। তাদের একজনের নাম লাভলী আক্তার (২৮) ও অপরজন অজ্ঞাত (৬০)। এ ছাড়া নিহত দুই পুরুষ যাত্রীরও পরিচয় পাওয়া যায়নি। বেগমগঞ্জ মডেল থানার ওসি ফিরোজ আলম মোল্লা বলেন, বাস ও সিএনজি আটক করা করেছে।
মাদারীপুর সংবাদদাতা জানান, মাদারীপুরের কালকিনি উপজেলার পশ্চিম বালিগ্রামের মো: রবিন হাওলাদার নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। তিনি ওই এলাকার মজিবর হাওলাদারের ছেলে এবং ঢাকার একটি কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের ছাত্র। গতকাল বিকেলে ভাঙ্গা উপজেলার প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, ঢাকার উদ্দেশে একটি মোটরসাইকেলে যাওয়ার পথে ঘটনাস্থলে তাকে পেছন থেকে অন্য একটি মোটরসাইকেল এসে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় লোকজন ভাঙ্গা হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার মৃত্যু হয়।
মাগুরা সংবাদদাতা জানান, মাগুরা সদর উপজেলার নলদাহ গ্রামে গতকাল সকালে ইটবোঝাই ট্রাকের চাপায় তমাল বিশ্বাস (১৭) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। সে আড়াইশত গ্রামের প্রয়াত তন্ময় বিশ্বাসের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, হাজিপুর কলেজের উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী তমাল বিশ্বাস সকালে কলেজ থেকে প্রাইভেট পড়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিল। এ সময় নলদাহ গ্রামে একটি মোড়ের কাছে বিপরীত দিক থেকে আসা ইটবাহী একটি ট্রাক তার মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তমালের মৃত্যু হয়। গুরুতর আহত হয় তার সাথে থাকা অপর এক কলেজছাত্র রবিউল ইসলাম। পরে স্থানীয়রা আহত ও নিহতকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে ঘাতক ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়।
এ ছাড়া গতকাল সকালে মাগুরা সদর উপজেলায় লক্ষ্মীকান্দর এলাকায় আপন বিশ্বাস নামে এক শিশু নিহত হয়। সে ঢাকা-খুলনা মহাসড়কের ওই স্থানে দাঁড়িয়ে ছিল। এ সময় সে দুর্ঘটনায় পড়ে মারা যায়। মাগুরা সদর থানায় এ দু’টি ঘটনায় দু’টি মামলা হয়েছে।
লক্ষ্মীপুর সংবাদদাতা জানান, লক্ষ্মীপুরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গেলে সাংবাদিক, শিক্ষক ও শিক্ষার্থীসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে আবুল বাসার, দুলাল মিয়া, ইয়াছিন হোসেন, নাজমা আক্তার ও আবু তাহেরসহ ৬ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা: আনোয়ার হোসেন। গতকাল সকালে লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের যাদৈয়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ, ফায়ার সার্ভিস ও যাত্রীরা জানান, লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের যাদৈয়া মাদরাসা নামক স্থানে দুর্ঘটনায় পতিত ওই বাসে এলাকায় পৌঁছলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ডেইলি স্টারের সাংবাদিক মো: আলম, প্রতাপগঞ্জ উচ্চবিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নিজাম উদ্দিন, পৌর আইডিয়াল কলেজ ও ন্যাশনাল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী রোকেয়া বেগম, রাইসুল ইসলামসহ অন্তত ৩০ জন যাত্রী আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

 

 


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট

সকল