২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


ভারত থেকে বাংলাদেশে ঢোকার সময় মহেশপুর সীমান্তে ৪শিশুসহ ৬ জন আটক

ভারত থেকে বাংলাদেশে ঢোকার সময় মহেশপুর সীমান্তে ৪শিশুসহ ৬ জন আটক - -নয়া দিগন্ত

ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা দিয়ে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে আসার সময় নারী ও শিশুসহ ৬ জনকে আটক করেছে বিজিবি সদস্যরা।

বিজিবি ক্যাম্প সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোরে কুসুমপুর সীমান্ত দিয়ে অবৈধ ভাবে ভারত থেকে বাংলাদেশে আসার সময় সীমান্ত এলাকা থেকে নারী-পুরুষ ও শিশুসহ ৬ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের মধ্যে রয়েছে ১জন পুরুষ, ১ জন নারী ও ৪ জন শিশু।

আটককৃতরা জানান, চিকিৎসার জন্য ১০ মাস পূর্বে ভারতে গিয়েছিলেন। বৃহস্পতিবার দুপুরে কুসুমপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা আটক কৃতদেরকে মহেশপুর থানায় সোপর্দ করেছে।


আরো সংবাদ



premium cement
রইসির হেলিকপ্টার সম্পূর্ণভাবে পুড়ে গেছে, কেউ বেঁচে নেই হোসেনপুরে তীব্র গরমে কদর বেড়েছে তালের শাঁসের ইরানের প্রেসিডেন্টের খোঁজে রাশিয়ার দল, তুরস্কের ড্রোন কঙ্গোর সেনাবাহিনী বলছে তারা রাজধানীতে অভ্যুত্থানের প্রচেষ্টা প্রতিহত করেছে আরাকান আর্মির বুথিডং শহর দখলের দাবি, আতঙ্কিত রোহিঙ্গারা ড্রোন আর মিসাইলের আধুনিক যুদ্ধেও কেন রাশিয়া দেড় শ’ বছরের পুরনো মোর্স কোড ব্যবহার করছে ইব্রাহিম রইসি : যেভাবে উত্থান রইসির হেলিকপ্টারটির সন্ধান পেয়েছে উদ্ধারকারীরা ফের বৃষ্টিতে ভণ্ডুল ম্যাচ, প্লে অফে কেকেআরের মুখোমুখি হায়দরাবাদ সৌদি আরব অনড়, ছাড় দেবেন না নেতানিয়াহুও খেদোক্তি ও স্বগতোক্তি

সকল