০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


খুলনায় নদী থেকে কিশোরের লাশ উদ্ধার

-

খুলনায় আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে নদী থেকে মুছা শিকদার নামে এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। রূপসা উপজেলার আলাইপুর গ্রামে আঠারোবেকী নদী থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, রূপসা উপজেলার আলাইপুর গ্রামের মোস্তাকিন শিকদারের পুত্র মুছা (১৬) রূপসা উপজেলা সদরের একটি মাদরাসায় পড়ালেখা করত। এক বছর আগে তাকে তার বাবা আলাইপুর গ্রামের দক্ষিণপাড়ায় বাড়ির পাশে একটি মুদি দোকান করে দেন। তারপর থেকে সে দোকানদারি করত। রাতে সে দোকানের ভেতরেই ঘুমাতো।

গত বুধবার রাত ১১টার দিকে বাড়ি থেকে রাতের খাবার খেয়ে সে দোকানে যায়। এ সময় ৫/৬জন লোক তার দোকানে মালামাল কিনতে যায়। আজ বৃহস্পতিবার সকালে তার বাবা দোকানে গিয়ে দেখতে পান দোকান বাইরে থেকে তালা মারা। তিনি বাড়ি থেকে আরেকটি চাবি এনে দোকান খুলে দেখতে পান দোকানের মধ্যে মুছা নেই।

তিনি ঘটনাটি তার ভাইকে জানান। খোঁজাখুঁজির এক পর্যায়ে এলাকাবাসী মুছাদের বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে আঠারোবেকী নদীতে তার লাশ ভাসছে। খবর পেয়ে রূপসা থানা পুলিশ তার লাশ উদ্ধার করে।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মুছাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে কী কারণে বা কারা তাকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি।


আরো সংবাদ



premium cement