২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রিয়ালের একজন ‘কার্ড বাবা’

রিয়ালের একজন ‘কার্ড বাবা’ - ছবি : সংগৃহীত

জিরানোর বিপক্ষে রিয়াল মাদ্রিদের ইতিহাস সবসময় একটু ভিন্ন। সর্বশেষ দুই ম্যাচে ঘরের মাঠেই জিরানোর বিপক্ষে হেরেছে রিয়াল। কিন্তু এই হারের দিনেও নিজেকে নিয়ে গেছেন অনন্য এক উচ্চতায় একজন। তিনি হলেন রিয়াল মাদ্রিদের অধিনায়ক সার্জিও রামোস দ্য ‘কার্ড বাবা’! অনেকে ভ্রু কুচকে বলতে পারেন ‘কার্ড বাবা’ এই শব্দটি তো কখনো স্পানিশ ও রিয়াল তারকার সাথে এর আগে কখনো দেখিনি! জি¦ হ্যাঁ, এটি এর আগে কেউই দেখিনি আমরা।

কিন্তু লা লিগায় জিরানোর বিপক্ষে ম্যাচের ৬৩ মিনিটে প্রথম হলুদ কার্ড এবং ৯০ মিনিটি দ্বিতীয় হলুদ কার্ড মিলিয়ে তার ক্যারিয়ারে যোগ হয় ২৫টি লাল কার্ড খাওয়ার রেকর্ড। যা কি-না কোনো ফুটবল খেলোয়াড়ের হয়ে সর্বোচ্চ। আর লা লিগায় ২০তম লাল কার্ড।

নিজেকে এমন উচ্চতায় নিয়ে যাওয়ার সুবাধে ফুটবলেপ্রেমীরা আর স্থির থাকতে পারেননি, রামোসের নামের সাথে বাড়তি যোগ করে ব্যবহার করছেন ‘কার্ড বাবা’। যা একত্রে করলে দাঁড়ায় সার্জিও রামোস দ্য কার্ড বাবা। ভক্তকূলের এমন উপাধি ভাইরাল হয়ে মাতিয়ে রাখছে সামাজিক গণমাধ্যম ও ফুটবল অঙ্গনকেও।

 


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল