২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সেভিয়ার কাছে হারল মেসিহীন বার্সা

বিবর্ণ বার্সেলোনা - ছবি : সংগৃহীত

কোপা ডেল রেতে গত রাতে সেভিয়ার বিপক্ষে ২-০ গোলের ব্যবধানে হেরেছে মেসিবিহনীন বার্সেলোনা। কোয়ার্টার ফাইনালের ম্যাচটিতে সেভিয়ার হয়ে একটি করে গোল করেন পাবলো সারাবিয়া ও বেন ইয়েদের।

ঘরের মাঠে কোয়ার্টারের প্রথম লেগে বার্সাকে ২-০ গোলে হারিয়ে এগিলে গেল সেভিয়া। দ্বিতীয় লেগে ড্র করতে পারলেই টুর্নামেন্টে টানা চার মৌসুমে কাতালানদের আধিপত্যের সমাপ্তি ঘটাবে তারা।

এই ম্যাচে লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও ফিলিপ কৌতিনহোকে ছাড়াই নেমেছিল বার্সেলোনা। তাদের ছাড়া বার্সার আক্রমণভাগ তাই খুব বেশি ভয়ঙ্কর রূপ ধারণ করতে পারেনি কখনোই। প্রথমার্ধে কিছু আক্রমণ করলেও দ্বিতীয়ার্ধে আধিপত্য শুরু করে সেভিয়া। একের পর এক আক্রমণে বার্সার রক্ষণভাগকে দিশেহারা করে তোলে।

৫৮ মিনিটে সেভিয়াকে এগিয়ে দেন পাবলো সারাবিয়া। কুইন্সি প্রোমেসের পাসে বক্সের ভেতর বল পেয়েছিলেন সারাবিয়া। তাঁর ডান পায়ের শট সহজেই পরাস্ত করে কিলেসেনকে। পিছিয়ে পড়েই সুয়ারেজ-কৌতিনহোকে মাঠে নামান এরনেস্তো ভালভার্দে। তাতেও খুব একটা সুবিধা করতে পারেননি তাঁরা।

৭৬ মিনিটে লিড দ্বিগুণ করেন ইয়েদের। দারুণ এক পাল্টা আক্রমণ থেকে ডান পায়ের শট বল জালে জড়িয়ে সেভিয়াকে উল্লাসে ভাসান তিনি।

পিছিয়ে পড়ে গোল শোধে মরিয়া হয়ে উঠেছিল বার্সা; কিন্তু তাদের বেশ কয়েকটি আক্রমণ ফিরিয়ে দিয়েছেন সেভিয়ার গোলরক্ষক। শেষ পর্যন্ত ২-০ গোলে হার নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ইয়াবাসহ গৃহবধূ গ্রেফতার জুলাইয়ে ব্রাজিল সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী

সকল