২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মাশরাফির প্রচারণায় বন্ধুরা

মাশরাফির জন্য তার বন্ধুরা নির্বাচনী প্রচারণায় নেমেছে। - ছবি: নয়া দিগন্ত

একাদশ সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মাশরাফি বিন মর্তুজার জন্য প্রচারণায় নেমেছেন তার বন্ধুরা। উঠান বৈঠকের পাশাপাশি বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ ও মতবিনিময় কর্মসূচীর মধ্য দিয়ে মাশরাফির জন্য নির্বাচনী মাঠে নেমেছেন নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৯৯৯ সালের এসএসসি পরীক্ষার্থী বন্ধুরা।

পাশাপাশি ১৯৯৮ সালের এসএসসির বন্ধুরাও মাশরাফির জন্য বিভিন্ন এলাকায় যাচ্ছেন। এ লক্ষে গতকাল শনিবার (২৪ নভেম্বর) সন্ধ্যা থেকে রাত অবধি মুলিয়া বাজার এলাকায় বিভিন্ন পেশার মানুষের সঙ্গে মাশরাফির পক্ষে মতবিনিময় করেন তার বন্ধুরা।

এর আগে ২৩ নভেম্বর বিকেলে নড়াইল সদরের শাহাবাদ বাজার এলাকায় মতবিনিময় করেন মাশরাফির বন্ধুরা। এ সময় বক্তব্য রাখেন শাহাবাদ ইউনিয়ন চেয়ারম্যান দেলোয়ার হোসেন পান্না, মাশরাফির সহপাঠী ফিরোজ শেখ, তরিকুল বিশ্বাস, নাজমুল সাকিব ব্রাইট, সুমন, ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান রোজ প্রমুখ। জানা যায়, মাশরাফি নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ১৯৯৯ সালে এসএসসি পাস করেন।

বিভিন্ন সূত্রে জানা যায়, ২০ নভেম্বর সচিবালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংবাদিকদের কাছে নড়াইল-২ আসনে মাশরাফির মনোনয়নের বিষয়টি নিশ্চিত করার পর ওইদিন সন্ধ্যায় নড়াইল শহরের রূপগঞ্জ এলাকায় মিষ্টি বিতরণ করেন মাশরাফি ভক্তসহ দলীয় নেতাকর্মী ও সমর্থকেরা।

নড়াইল পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন বিশ্বাসের উদ্যোগে যাত্রীবাহীবাস, অটোবাইক, ব্যবসাপ্রতিষ্ঠানসহ পথচারীদের মাঝে মিষ্টি বিতরণ করেন দলীয় নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা বিএম লিয়াকত হোসেন, ইকবাল হোসেন প্রমুখ।
পরেরদিন গত বুধবার সন্ধ্যায় জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে পুরাতন বাস টার্মিনাল বাজার এলাকায় মিষ্টি বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এস এম পলাশ, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা টিপু সুলতান, তরিকুল ইসলাম টুটুল, সদর উপজেলার স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রিয়াজ মাহমুদ মিশাম, সদস্য সচিব নুরুজ্জামান নান্নু, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্মআহবায়ক শরিফুল ইসলাম বাবলু, ফিরোজ শেখ প্রমুখ।

এদিকে লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মুন্সী জোসেফ হোসেন ও সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রাশেদের নেতৃত্বে মাশরাফির জন্য গত ২২ নভেম্বর লোহাগড়ায় আনন্দ মিছিলি বের করা হয়।


আরো সংবাদ



premium cement
যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি দুর্নীতির মামলায় কৃষিমন্ত্রীকে আটক করল ইউক্রেন

সকল