১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


‘সুষ্ঠু নির্বাচনের জন্য জাতি নির্বাচন কমিশনের দিকে তাকিয়ে আছে’

বক্তব্য রাখছেন কমিশনার শাহাদাত চৌধুরী। - ছবি: নয়া দিগন্ত

প্রশ্নবিদ্ধ নির্বাচন চায় না নির্বাচন কমিশন। তাই জাতির প্রত্যাশা পূরণে একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন করতে ইসি বদ্ধপরিকর বলে মন্তব্য করেছেন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল অব. শাহাদাত হোসেন চৌধুরী।

নির্বাচন কমিশনের ইটিআই ভবনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে প্রশিক্ষকদের প্রশিক্ষণ ইভিএম ব্যবহার এবং সফটওয়্যার সংক্রান্ত এক অনুষ্ঠানে আজ শনিবার প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার (অব.) শাহাদাত হোসেন চৌধুরী এ কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইটিআই ডিজি মোস্তফা ফারুক।

তিনি বলেন, নির্বাচন সংক্রান্ত সকল কাজ আইনানুগভাবে ও নিরপেক্ষতা বজায় রেখে করতে হবে। এবারের নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। একটি সুষ্ঠু নির্বাচনের জন্য জাতি নির্বাচন কমিশনের দিকে তাকিয়ে আছে। নির্বাচনের কাজে কোনো ধরনের অবহেলা হলে কমিশন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’ মিয়ানমারের স্বর্ণের খনিসমৃদ্ধ এলাকা দখলে নিলো বিদ্রোহীরা ধর্ষণ মামলায় জুজুৎসুর সাধারণ সম্পাদক গ্রেফতার সেকান্দর সাফিয়া ফাউন্ডেশনের ‘বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক সেমিনার’ অনুষ্ঠিত কিরগিজস্তানে বাংলাদেশী শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ সরকারি কেন্দ্রে ধান বেচতে পারে না কৃষক, লাভ খাচ্ছে দালালরা ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরি

সকল