২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মির্জাপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা

মির্জাপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা - ছবি : নয়া দিগন্ত

‘জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় বিজ্ঞান ও প্রযুক্তি’ এই প্রতিপাদ্যে টাঙ্গাইলের মির্জাপুরে দুই দিন ব্যাপি জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু হয়েছে। মঙ্গলবার উপজেলা পরিষদ চত্ত্বরে মেলার উদ্ধোধন করেন উপজেলা চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু।

উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ এ বিজ্ঞান ও প্রযুক্তি মেলার আয়োজন করেছেন।

মঙ্গলবার সকালে এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, বিশেষ অতিথি ভাইস চেয়ারম্যান মো. আজাহারুল ইসলাম সিকদার, মীর্জা শামীমা আক্তার শিফা, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মইনুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. হারুন অর রশিদ এবং রাজাবাড়ি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মফিজুর রহমান স্বপন প্রমুখ। পরে অতিথিবৃন্দ উপজেলা পরিষদ চত্তরে বিজ্ঞান মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন।

 


আরো সংবাদ



premium cement
দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত

সকল