২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বোমা ফাটিয়ে-গুলি করে স্বর্ণের দোকান লুট

- ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুরে বোমা ফাটিয়ে ও গুলি করে দুটি স্বর্ণের দোকানে অলংকার লুটে নিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার জৈনাবাজারে শৈলাট সড়কের শ্রী দেবেন্দ্র কর্ম্মকারের মালিকানাধীন নিউ দীপা জুয়েলার্স ও মানিক চন্দ্র পালের মালিকানাধীন লক্ষী জুয়েলার্সে এ ঘটনা ঘটে। এসময় দোকান মালিক শ্রী দেবেন্দ্র কর্মকার (৪৯) গুলিবিদ্ধ হয়েছেন।

লক্ষী জুয়েলার্সের মালিক মানিক চন্দ্র পাল ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক থেকে জুয়েলার্স দোকান দুটির দূরত্ব আনুমানিক ১০০ গজের মতো। অন্তত ১৪ জনের একদল অস্ত্রধারী বড় মাইক্রোবাস ও দুটি মোটর সাইকেলযোগে দোকান দুটিতে একযোগে হামলা চালায়। ৫ মিনিটের মধ্যে হামলাকারীরা দোকানের ভাংচুর করে সাজিয়ে রাখা তৈরী অলংকার ও নগদ টাকা লুটে নেয়।

এসময় বাধা দেয়ায় চেষ্টা করলে দূর্বৃত্তরা দোকান মালিক শ্রী দেবেন্দ্র কর্ম্মকারকে গুলি করে। পরে অস্ত্রধারীরা ফিরে যাওয়ার সময় বোমা ফাটালে বাজারের লোকজন দিগ্বিদিক ছুটোছুটি শুরু করে ও সড়ক ফাঁকা হয়ে যায়। এ সুযোগে অস্ত্রধারীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। গুলিবিদ্ধ শ্রী দেবেন্দ্র কর্ম্মকারকে উদ্ধার করে তার স্বজনেরা স্থানীয় একটি ক্লিনিকে পাঠিয়েছে।

লক্ষী জুয়েলার্সের মালিক মানিক চন্দ্র পাল জানান, তার দোকান থেকে আনুমাণিক ৪০ ভরি স্বর্ণালংকার ও নগদ চার লাখ টাকা লুটে নিয়েছে। তবে শ্রী দেবেন্দ্র কর্ম্মকারের দোকানের মালামাল লুটের বিবরণ পাওয়া যায়নি।

এ ব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, ঘটনা শোনামাত্র পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাৎক্ষণিক তদন্ত করছে। ঘটনার সাথে জড়িতদের পরিচয় ও অবস্থান নিশ্চিত করার চেষ্টা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরদীতে মৌসুমের সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড ‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের

সকল