২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শ্রীনগরে পুলিশ পরিচয়ে ছিনতাই

-

মুন্সীগঞ্জের শ্রীনগরে পুলিশ পরিচয়ে বিভিন্ন স্থানে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আজ বুধবার ভোর ৫টার দিকে উপজেলার ষোলঘর ইয়াছমিন দেলোয়ার হাসপাতাল ও আটপাড়া ইউনিয়ন স্বাস্থ্য পরিবার পরিকল্পনা সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীরা জানান, প্রতিদিনের ন্যায় বুধবার উপজেলার ষোলঘর বাজারের মাছ ব্যবসায়ী তাপস দাস, লক্ষন দাস ও এরশাদ ইজিবাইকযোগে ছনবাড়ি মাছের আড়তে মাছ ক্রয় করতে যাচ্ছিলেন। ইয়াছমিন দেলোয়ার হাসপাতালের সামনে আসামাত্র মোটরসাইকেলে তিন ছিনতাইকারী পুলিশ পরিচয়ে তাদের ইজিবাইকটির পথ রোধ করেন। মাছ ব্যবসায়ীরা ইজিবাইক থামানোর কারণ জানতে চাইলে পুলিশ পরিচয়ধারীরা জানান, তারা পুলিশ। একটি ডাকাতির ঘটনা ঘটেছে। তাই তারা সবার গাড়ি তল্লাশি করছে। পরবর্তীতে পুলিশ পরিচয়ধারী ছিনতাই কারীরা ওই মাছব্যবসায়ীদের কাছ থেকে ৪১ হাজার টাকা নিয়ে যায় ও তাদেরকে থানায় আসতে বলেন।

এছাড়া একই কায়দায় পুলিশ পরিচয়ে সিংপাড়ার মাছ ব্যবসায়ী সেলিম খানের কাছ থেকে ৩০ হাজার টাকা ও একটি মোবাইল ছিনতাই করে নিয়ে যায়।

এ ব্যাপারে শ্রীনগর থানার তদন্ত অফিসার হেলাল উদ্দিন বলেন, এ ধরনের একটি ঘটনার কথা শুনেছি। আমরা ঘটনার তদন্ত করছি।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল